• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চোরা কারবারি দলে রাইমা সেন!


বিনোদন ডেস্ক জুলাই ৯, ২০১৯, ০২:০৯ পিএম
চোরা কারবারি দলে রাইমা সেন!

ঢাকা : স্বামী জীবন শেখের সঙ্গে একদিন রাতের অন্ধকারে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে চলে আসে সিতারা। কিন্তু এপারে এসেই বউকে কবীরের কাছে বেচে দেয় জীবন। এবং এই ব্যাপারে সিতারার বাবা ও ভাইয়ের সম্মতি ছিল। এই কবীরের সঙ্গেই চোরা ব্যবসায় যুক্ত ছিল জীবন। সিতারা যখন বুঝতে পারে যে চক্রান্তের শিকার তখনই সে সেই জাল থেকে বেরিয়ে আসার চেষ্টা করে। কিন্তু কাজটা অতটাও সহজ ছিল না। কিন্তু এই বাধা একদিন সিতারা অতিক্রম করে শুধুমাত্র তার বুদ্ধিমত্তা আর ধৈর্য দিয়ে। 

ছবির দৃশ্যে রাইমা সেন, জাহিদ হাসান, ফজলুর রহমান বাবু

আবুল বাশারের উপন্যাস ভোরের প্রসূতি অবলম্বনেই তৈরি হয়েছে এই সিনেমা সিতারা। পরিচালনা করেছেন কলকাতার আশিস রায়। সিতারার ভূমিকায় অভিনয় করছেন রাইমা সেন। 

এছাড়াও আছেন, মোহম্মদ নাজির, সুব্রত দত্ত, মাধব সরকার, দিলু, ফায়জুর রহমান বাবু, মাসুদ আখতার। জলপাইগুড়ি ও কোচবিহারে হয়েছে ছবির শুটিং। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায় আর এডিটের ভূমিকায় ছিলেন সঞ্জীব দত্ত। 

ছবির দৃশ্যে রাইমা সেন, জাহিদ হাসান ও শিশু শিল্পী

সঙ্গীত পরিচালনার দায়িত্ব কালিকাপ্রসাদের উপর থাকলেও তা সম্পূর্ণ করে যেতে পারেননি তিনি। পরে দোহার তৈরি করে ছবির গান।  ১৯ জুলাই কলকাতা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, বেঙ্গালুরু, কেরালাতে মুক্তি পাবে এই ছবি। সূত্র: এইসময়।

সোনালীনউজ/এএস

Wordbridge School
Link copied!