• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পর্দার বাইরে পপি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০২০, ০৩:৩৭ পিএম
পর্দার বাইরে পপি

ঢাকা : সাদিকা পারভিন পপি। সম্প্রতি অভিনয় শেষ করেছেন সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং। আর এ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এতক্ষণ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু ঝামেলা বাধে তখনই যখন পপিকে দেখা গেল ক্যামেরার পেছনে। কেননা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এমনই এক ছবি শেয়ার করেছেন। যে ছবিটি দেখার পরেই তার ভক্তদের মধ্যে প্রশ্ন উঠতে পারে, তাহলে কি পেশা বদলে ফেললেন তিনি?

এ ব্যাপারে পপি জানালেন, ‘সাহসী যোদ্ধা’ সিনেমায় মূল চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তবে মজা করেই ক্যামেরার পেছনে দাঁড়িয়েছিলেন। আর সেই ছবি দেখেই ভুল বুঝছেন তার ভক্তরা।

‘সাহসী যোদ্ধা’র শুটিং শেষ হয় গত শুক্রবার। এদিন পপি ছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছিলের শিরিন শিলা ও নায়ক ইমন। নির্মাতা সূত্রে জানা গেছে, চলতি বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেওয়া হবে।

শুক্রবার সারাদিন ছবিটির শুটিং হয় রাজধানীর পূর্বাচলে। এর আগে গেল বছরের মাঝামাঝি সময়ে শুটিং শুরু হয়েছিল ছবিটির।

এ প্রসঙ্গে পপি বলেন, এই ছবির গানের কাজ শেষ করেছি আগেই। শুক্রবার শুটিংয়ের মাধ্যমে পুরো ক্যামেরা ক্লোজ করা হলো। এরপর শুধু পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। এটি মূলত লেডি অ্যাকশননির্ভর একটি ছবি। ছবিটি মুক্তি পেলে দর্শকের অনেক ভালো লাগবে আশা করি।

‘সাহসী যোদ্ধা’ ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আমিন খান, পপি, মিশা সওদাগর, শিরিন শিলা, ইমন প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!