• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বদলে গেল বিপিএলের সময় সূচি


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১০, ২০১৯, ০৩:৫৭ পিএম
বদলে গেল বিপিএলের সময় সূচি

ছবি: সংগৃহীত

ঢাকা: শীতের হিমেল হাওয়ার মাঝে দেশজুড়ে উত্তাপ ছড়িয়েছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচন। তার রেশ কাটতে না কাতটেই শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। এই প্রথমবার বিপিএলে খেলতে এসেছেন অস্ট্রেলিয় স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। শিগগিরই যোগ দেবেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু এখনও প্রাণ পায়নি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ফাঁকা গ্যালারিগুলো। বিষয়টি মাথায় রেখেই আগামী শনিবার ও রোববারের চারটি ম্যাচের সূচিতে পরিবর্তন এনেছে বিপিএল কর্তৃপক্ষ।  

আগামী শুক্রবারের ম্যাচের সময় অপরিবর্তিত রেখে শনিবার ও রোববারের ম্যাচগুলোর সময় বদলানো হয়েছে। শুক্রবারের(১১ জানুয়ারি) ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংসের ম্যাচ দুইটি শুরু হবে ঠিক সময়ে।

শনিবারের (১২ জানুয়ারি) চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটানসের ম্যাচ শুরু হওয়ার কথা ছিল ১২ টা ৩০ মিনিটে। বিকেলে দিনের দ্বিতীয় ম্যাচ ঢাকা ডায়নামাইটস লড়বে সিলেট সিক্সার্সের বিপক্ষে।সেই ম্যাচ শুরু হওয়ার কথা ছিল ৫ টা ২০ মিনিটে। নতুন সূচিতে দুপুরের খেলা পিছিয়ে ১ টা ৩০ এবং সন্ধ্যার খেলা পিছিয়ে ৬ টা ৩০ মিনিটে করা হয়েছে।

রোববারের(১৩ জানুয়ারি) সূচিতেও আনা হয়েছে একই পরিবর্তন। রোববার(১৩ জানুয়ারি) প্রথম ম্যাচে রাজশাহী কিংস লড়বে রংপুর রাইডার্সের বিপক্ষে। সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে চিটাগং ভাইকিংস।

এখন পর্যন্ত এই আসরে বিপিএলের আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ম্যাচেই ছিল দর্শক খরা। মিরপুরে দর্শকের তেমন দেখা পাওয়া যায়নি। অনেকেই দর্শকের অনুপস্থিতির জন্য দায়ী করেছিল ম্যাচের সময়কে।

তিন দিনের ম্যাচের সূচি:

১১ জানুয়ারি, ২০১৯ (শুক্রবার)

ম্যাচ ৯- ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্স (দুপুর ২ টা) ম্যাচ ১০- কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংস (সন্ধ্যা ৭ টা)

১২ জানুয়ারি, ২০১৯ (শনিবার)

ম্যাচ ১১- চিটাগং ভাইকিংস বনাম খুলনা টাইটানস (দুপুর ১ টা ৩০) ম্যাচ ১২- ঢাকা ডায়নামাইটস বনাম সিলেট সিক্সার্স(সন্ধ্যা ৬ টা ৩০)

১৩ জানুয়ারি, ২০১৯ (রোববার)

ম্যাচ ১৩- রংপুর রাইডার্স বনাম রাজশাহী কিংস (দুপুর ১ টা ৩০) ম্যাচ ১৪- চিটাগং ভাইকিংস বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স (সন্ধ্যা ৬ টা ৩০)

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!