• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিরক্ত কারিনা কাপুর


বিনোদন ডেস্ক মার্চ ১৪, ২০১৯, ০৪:৩৩ পিএম
বিরক্ত কারিনা কাপুর

কারিনা কাপুর

ঢাকা: সন্তানকে নিয়ে অশান্তিতে আছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। জন্মদিনের পার্টি, পার্কে ঘুরতে যাওয়া কিংবা বিদেশ ছুটি কাটাতে গিয়ে বাবা-মায়ের হাত ধরে ঘুরতে বেড়ানো ছোট নবাবের প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দী হয়। তার লাইফস্টাইলের প্রতিটা দিক সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে বিশ্লেষণ করা হচ্ছে। বিষয়টি মেনে নিতে পারছেন না কারিনা।

জানা গেছে, কারিনার ছেলে তৈমুরের দেখভালের জন্য তিনি মাসিক দেড় লক্ষ টাকা বেতনে একজন সেবিকা নিয়োগ করেছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা। 

সম্প্রতি এই বিষয় সম্পর্কিত একটি প্রশ্নের মুখোমুখি হয়ে বিরক্ত হয়েছেন কারিনা। একটি টক শো-তে কারিনাকে প্রশ্ন করা হয় তৈমুরের দেখভাল করেন যে সেবিকা তার বেতন নাকি দেশের অনেক আমলার থেকেও বেশি? কারিনা পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, তাই নাকি? কী করে যে লোকে এসব জানতে পারে বুঝি না। কারোর এবিষয়ে প্রশ্ন থাকে মন্ত্রীসভায় গিয়ে করুন। আমার সন্তান কীভাবে ভালো থাকবে সুরক্ষিত থাকবে সেসবের উপরে কোনও মূল্য আমার কাছে নেই। এক্ষেত্রে শিশু ভালো থাকবে সেটাই শেষ কথা। উনি আমার ছেলেকে সবসময় দেখেন ওনাকে বেতন দেওয়া আমার কর্তব্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত কারিনাকে আক্রমণাত্মক প্রশ্নের মুখোমুখি হতে হয়। এ বিষয়ে কারিনা বলেন, প্রত্যেক তারকারই একটি ইমেজ আছে। আমারও সেটা আছে। বিশেষ করে আমি যখন একটি ফিল্মি পরিবার থেকেই উঠে এসেছি। যেসব মানুষ আমাকে ঠিকমত জানেনই না, তাদের মন্তব্য করাই উচিত নয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!