• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বুয়েটের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৯, ০৯:৪৬ পিএম
বুয়েটের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার

ঢাকা: বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পি*টিয়ে হ*ত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ওই তিন ছাত্রকে গ্রেফতারের মধ্য দিয়ে আবরার হ*ত্যায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করলো পুলিশ।

গ্রেফতারকৃতরা ব্যক্তিরা হলেন- শামসুল আরেফিন রাফাত (২১), মো. মনিরুজ্জামান মনির (২১) ও মো. আকাশ হোসেন (২১)। এর আগে সোমবার রাতে ১০ জনতে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার মাসুদুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,গ্রেফতার তিনজন মামলার এজহারভুক্ত আসামি।

এদিকে, আবরার ফাহাদকে পি*টিয়ে হ*ত্যার ঘটনায় ১৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় গ্রেফতার বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুহতাসিম ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, উপ-সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ সকাল, সদস্য মুনতাসির আল জেমি, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের খন্দকার তাবাখখারুল ইসলাম তানভির ও একই বিভাগের চতুর্থ বর্ষের ইসতিয়াক আহম্মেদ মুন্নাকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত রোববার রাত ৩টার দিকে বুয়েটের শেরেবাংলা হলের দোতলায় ওঠার সিঁড়ির মাঝ থেকে আবরারের লাশ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। এ রাতে হলের ২০১১ নম্বর কক্ষে আবরারকে পেটান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কিছু নেতা। এই ঘটনায় আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে সোমবার ১৯ জনকে আসামি করে রাজধানীর চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিন সন্ধ্যা পর্যন্ত ৯ জন ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশ। নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!