• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভোট কেন্দ্রে  নুসরাতের তর্ক, কেন?


বিনোদন ডেস্ক মে ১৯, ২০১৯, ০১:১৪ পিএম
ভোট কেন্দ্রে  নুসরাতের তর্ক, কেন?

ঢাকা: ভারতের লোকসভা নির্বাচনের সপ্তম দফার ভোটগ্রহণ চলছে আজ। এই দফার ভোটে ভাগ্য নির্ধারিত হবে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও টলিউডের লাস্যময়ী নায়িকা নুসরাত জাহানের।

রোববার সমগ্র ভারতের ৫৯টি লোকসভা কেন্দ্রে চলেছে ভোট গ্রহণ। এদিন রাজ্যের তিন জেলার নয় কেন্দ্রে চলছে ভোট গ্রহণ। এই নয় কেন্দ্রের মধ্যে রয়েছে- উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট কেন্দ্র। যে কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নুসরাত জাহান। তিনি আবার দক্ষিণ কলকাতা কেন্দ্রের ভোটার।

সকালে মর্ডান হাই স্কুলের একটি বুথে ভোট দিতে যান অভিনেত্রী নুসরাত। তারকা প্রার্থীকে দেখেই বুথে ভিড় জমে যায়। অন্যদিকে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের মধ্যেও ব্যস্ততা শুরু হয়ে যায়। একে তারকা ব্যক্তি তার উপরে নির্বাচনের শাসকদলের প্রার্থী হচ্ছেন নুসরাত। তার প্রতিক্রিয়া পাওয়ার জন্য উদগ্রীব হয়ে ওঠেন সাংবাদিকেরা।

প্রথমে সাংবাদিক সম্মেলনের জন্য রাজি হলেও পরে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন নুসরাত জাহান। কেন তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন না তাও বোঝানোর চেষ্টা করেন। এই নিয়েই সাংবাদিক এবং চিত্র সাংবাদিকদের সঙ্গে তর্কে জড়িয়ে পরেন অভিনেত্রী এই প্রার্থী। তবে অল্প সময় পরেই ঘটনাস্থল থেকে চলে যান তিনি।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!