• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রংপুরে সেনাবাহিনীর ৩টি টিম মাঠে


রংপুর প্রতিনিধি মার্চ ২৪, ২০২০, ০১:৪১ পিএম
রংপুরে সেনাবাহিনীর ৩টি টিম মাঠে

রংপুর: রংপুরে করোনা মোকাবিলা, প্রতিরোধ ও জনসমাগমকে নিয়ন্ত্রণে নিতে কাজ শুরু করেছে সেনাবাহিনীর টিম। আজ সকাল ১০টা থেকে তারা রংপুরে তিনভাগে বিভক্ত হয়ে সিটি করপোরেশনসহ ৮ উপজেলায় কাজ শুরু করেছেন।

রংপুরের ডিসি আসিব আহসান জানান, লেফটেন্যান্ট কর্নেল তারেক, নাসির ও মেজর ইমামের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিমের সাথে  মঙ্গলবার (২৪ মার্চ) সকালে প্রস্তুতি সভা হয়েছে। তারা তিন ভাগে ভাগ হয়ে রংপুরে কাজ শুরু করেছেন। এরমধ্যে তারাগঞ্জ বদরগঞ্জ উপজেলায় একটি পীরগঞ্জ গংগাচড়ায় একটি ও বাকি চারটি উপজেলায় এবং সিটি করপোরেশন এলাকায় একটি টিম কাজ করছে।

তিনি জানান, সেনাবাহিনী প্রথমত, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, জনসমাগম নিয়ন্ত্রণ ও ঘোষিত আইসোলেশন সেন্টার এবং ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন সেন্টার ভিজিটের মাধ্যমে আমাদের সাথে কাজ করবে। পাশাপাশি বিভিন্নভাবে কর্মপরিকল্পনা প্রণয়ণ করে এই মহামারী প্রতিরোধে কাজ করবে।

ডিসি আরো জানান, সেনাবাহিনীর টিম উপজেলা নির্বাহী অফিসার উপজেলা চেয়ারম্যান সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় করে মাঠে কাজ করার পর কর্মপরিকল্পনা গ্রহণ করবেন। সে অনুযায়ী তারা বিভক্ত হয়ে মাঠে কাজ করবে।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!