• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাহরুখের জন্য রক্তের বন্যা!


বিনোদন ডেস্ক নভেম্বর ৬, ২০১৮, ১২:১৭ পিএম
শাহরুখের জন্য রক্তের বন্যা!

শাহরুখের পাগল এই ভক্তকে পুলিশ নিয়ে যাচ্ছে

ঢাকা: মাত্র দুদিন আগে ৫৩ বছরে পা রেখেছেন বলিউড কিং শাহরুখ খান। গত শুক্রবার ঘনিষ্ঠ বন্ধু ও ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করেন শাহরুখ। ওই দিন তাঁর অভিনীত বহুল প্রতীক্ষিত ‘জিরো’ ছবির ট্রেইলার মুক্তি পায়।

প্রতিবছরের মতো এবারও সারা ভারত থেকে ভক্তরা এসে জড়ো হন মুম্বাইয়ে অবস্থিত শাহরুখের বাসভবন মান্নাতের সামনে। বিশেষ দিনে ভক্তরা বলিউড বাদশাহকে শুভেচ্ছা জানান। পছন্দের তারকাকে একপলক দেখার জন্য বহু দূর থেকে মান্নাতের সামনে দাঁড়িয়ে অপেক্ষা করেন।

কিন্তু এ দিন এক ভক্তের পাগলামি চরমে পৌঁছায়। মান্নাতের বাইরে নিজেকে রক্তাক্ত করেন ওই ভক্ত।

নিজ বাসভবনের বাইরে দাঁড়িয়ে থাকা ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছা জানান বলিউড বাদশাহও। একবার নয়, দ্বিতীয়বারের মতো দেখা দেন তিনি। কিন্তু এক ভক্ত সাক্ষাৎ পান না। তিনি কলকাতা থেকে মুম্বাই যান শাহরুখকে একবার দেখার আশায়। কিং খানের দেখা না পেয়ে হতাশ হয়ে পড়েন তিনি। এই ভক্তের নাম মোহাম্মদ সেলিম। তিনি নিজের শরীর ব্লেড দিয়ে কাটা শুরু করেন!

তবে পুলিশের তাৎক্ষণিক চেষ্টায় ওই ভক্তকে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়। একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে, যেটিতে দেখা যাচ্ছে, মুম্বাই পুলিশ ওই ভক্তকে চ্যাংদোলা করে নিয়ে যাওয়ার চেষ্টা করছে আর ওই ভক্ত চিৎকার করে বলছে ‘শাহরুখ স্যার, শাহরুখ স্যার।’

দ্রুতই মোহাম্মদ সেলিমকে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনার পর আর কোনো ভক্তকে শাহরুখের বাসভবনের সামনে ভিড় করতে দেয়নি পুলিশ।

যা হোক, জন্মদিন উপলক্ষে মধ্যরাতে পার্টি দেন শাহরুখ। পরদিন মুম্বাইয়ের নিজ বাসভবন মান্নাতে ফের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের জন্য দেন দীপাবলি পার্টি। বাবার দেওয়া পার্টিতে কালো শিফন পরে যোগ দেন অনিন্দ্যসুন্দরী সুহানা খান।

পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, করণ জোহর, সালমান খান, প্রীতি জিনতা, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ, মিরা রাজপুত, শহিদ কাপুর, শিল্পা শেঠি, শ্রদ্ধা কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, নেহা ধুপিয়া, বিদ্যা বালানসহ অনেকে ছিলেন। এসেছিলেন সারা আলি খান ও অনন্যা পান্ডেও।

ভক্তরা এখন ‘জিরো’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। আনন্দ এল রাই পরিচালিত ছবিটিতে শাহরুখের নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। জিরোর ট্রেইলার প্রকাশের পর তা রেকর্ড গড়েছে, ২৪ ঘণ্টায় ৫৪ মিলিয়ন দর্শক দেখেছেন ট্রেইলারটি। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড বাবল।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!