রবিবার, ০৯ আগস্ট, ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

 সিএসই’র থেকে ওসমানি মেডিকেলকে “হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদান

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুলাই ২০২০, শনিবার ১১:২৭ এএম

 সিএসই’র থেকে ওসমানি মেডিকেলকে “হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদান

সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল সনামধন্য একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই এই প্রতিষ্ঠানটি জনগনের সেবায় কাজ করে আসছে । বর্তমানে করোনা মহামারিকালীন সময়ে প্রথম থেকেই এই প্রতিষ্ঠান করোনায় আক্রান্ত সাধারণ রোগীদের করোনা পরীক্ষা ও চিকিৎসা সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লিঃ সিএসই বোর্ড এর সম্মানিত পরিচালকবৃন্দ এবং সিএসই ব্রোকারস এর সম্মানিত মালিকগণ মানবিক এই কার্যক্রমের সাথে অংশীদারি হওয়ার জন্য ১ টি “হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন করোনা রোগীসহ অন্যান্য রোগীদের সেবায় প্রদান করেছে ।

গত ১১ জুলাই সিএসই এর পক্ষ থেকে জেলা প্রশাসক সেক্রেটারী জনাব লোকমান হোসেন মিয়া উক্ত প্রতিষ্ঠান এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ ইউনুসুর রহমান এর কাছে মেশিনটি হস্তান্তর করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার জনাব মো: মশিউর রহমান এনডিসি, ডেপুটি কমিশনার জনাব কাজী এম. এমদাদুল ইসলাম, নসিএসই সিলেট অফিস ইনচাজ জনাব মো: নাজিম বিন নজরূল, জেডটিএল সিকিউরিটিজ এর চেয়ারম্যান জনাব জিয়াউল হক এবং পররাষ্ট্র মন্ত্রী এর পিও জনাব জুয়েল ।

এই মেশিনটি  করোনা রোগীসহ অন্যান্য রোগীদের সেবার জন্য অত্যন্ত প্রয়োজনীয়। সিএসই বোর্ড এর সম্মানিত পরিচালকবৃন্দ এবং সিএসই ব্রোকারস এর সম্মানিত মালিকদের উদ্যোগে চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লিঃ এই কার্যক্রমের সাথে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত । 

সোনালীনিউজ/এলএ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue