রবিবার, ১৯ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

অজ্ঞাত নারীর সতর্কবার্তা শুনেই বেঁচে গেলেন তামিম-মিরাজরা

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মার্চ ২০১৯, শুক্রবার ০৫:১৫ পিএম

অজ্ঞাত নারীর সতর্কবার্তা শুনেই বেঁচে গেলেন তামিম-মিরাজরা

ঢাকা : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের অনুশীলনের পর তামিম ইকবাল, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলামরা জুমার নামাজ পড়ার জন্য সেখানকার আল নূর জাম্বা মসজিজে যাচ্ছিলেন। কিন্তু সেই মসজিদে প্রবেশের পূবেই মুহূর্তে সন্ত্রাসী হামলা হয়। তবে অজ্ঞাত এক নারীর সতর্কবার্তায় এ হামলা থেকে বেঁচে যায় বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।  

সেখানে উপস্থিত বাংলাদেশি এক সাংবাদিকের তথ্য অনুযায়ী, মসজিদে ঢোকার আগমুহূর্তে অজ্ঞাত এক নারী এসে তামিমদের সতর্ক করে জানান, মসজিদের ভেতরে গোলাগুলি হচ্ছে, এখন ভেতরে যাওয়া ঠিক হবে না। মহিলার এই সতর্কবার্তা শুনে বাংলাদেশ দলের খেলোয়াড়রা তড়িঘড়ি করে টিম বাসের মধ্যে ঢুকে যায় এবং বাসের মেঝেতে শুয়ে পড়ে।

এর কিছুক্ষণ পরে ঘটনাস্থলে থাকা নিরাপদ হবে না ভেবে তামিম-মিরাজরা বাস থেকে বেরিয়ে হাগলি পার্ক দিয়ে চলে যান ক্রাইস্টচার্চের হাগলি ওভাল স্টেডিয়ামের ড্রেসিংরুমে।

আপাতত সেখানেই বাংলাদেশ দলের ক্রিকেটাররা ‘বন্দি’ রয়েছেন বলে জানা গেছে। তবে দলের কোচিং স্টাফ এবং দুই তরুণ সদস্য লিটন কুমার দাস ও নাঈম হাসান টিম হোটেলেই রয়েছেন। তাদেরকে সেখানেই থাকতে বলে দিয়েছেন দলের টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue