রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

অপহরণকারীদের হাত থেকে নিজেকে যেভাবে রক্ষা করলো বর্ষা

গাজীপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ১২:০৯ পিএম

অপহরণকারীদের হাত থেকে নিজেকে যেভাবে রক্ষা করলো বর্ষা

গাজীপুর : গাজীপুর থেকে তিন স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। তাদেরকে রাজশাহী নেয়ার পথে মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে একজন রক্ষা পেয়েছে। অপর দু'জনকে নিয়ে পালিয়ে গেছে অপহরণকারীরা। তাদের উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে অভিযানের পাশাপাশি মেট্রোপলিটন ও জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, বৃষ্টির কারণে বুধবার ( ১০ জুলাই) রাত আটটার দিকে রাজশাহী নগরীর তালাইমারি এলাকায় যানজটের সৃষ্টি হয়। এসময় একটি মাইক্রোবাস থেকে বের হয়ে দৌড়ে সড়কের পাশে চলে যায় স্কুলড্রেস পড়া এক কিশোরী। তাড়াহুড়ো করে মাইক্রোবাসটি ওই এলাকা থেকে চলে যায়। আতঙ্কিত মুখ দেখতে পেয়ে মাইক্রোবাস থেকে নেমে আসার কারণ জানতে চান স্থানীয়রা। তাকে অপহরণ করা হচ্ছিলো বলে জানালে, মতিহার থানা পুলিশকে খবর দেন তারা। পরে তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়।

লাফিয়ে পড়ে রক্ষা পাওয়া কিশোরী নাসরিন আক্তার বর্ষা পুলিশকে জানায়, বুধবার (১০ জুলাই) সকালে গাজীপুরের শ্রীপুরে সে ও তার দুই বান্ধবীকে মাইক্রোবাসে তুলে নেয় একটি চক্র। এসময় তাদের অজ্ঞান করা হয়। 

নাসরিন আক্তার বর্ষা বলেন, ' ছয় জন লোক গাড়ি থেকে নেমে আমার দুই বান্ধবীকে আগে তুলে পড়ে আমাকে তুলেছে, এসময় চারজনের হাতে চার জনের হাতে চারটি রুমাল দিয়ে অজ্ঞান করে। আমি চিৎকার করলে আমার মুখ চেপে ধরেছে তারা।'

এদিকে, বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে চক্রটিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রাখার কথা জানালেন মতিহার থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন। 

শাহাদাত হোসেন বলেন, 'অপরাধীদের ধরার জন্য আমরা সব রকমের চেষ্টা চালাচ্ছি।'

নাসরিন আক্তার বর্ষা এবং অপহৃত অপর দুইবান্ধবী মেঘলা ও জ্যোতি, গাজীপুরের মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।

সোনালীনউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue