রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

অপূর্বকে দোষারোপ না করার অনুরোধ জানান নাজিয়া

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০২০, সোমবার ০১:২৬ পিএম

অপূর্বকে দোষারোপ না করার অনুরোধ জানান নাজিয়া

ঢাকা: দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি ঘটলো অভিনেতা অপূর্ব-নাজিয়ার। বিচ্ছেদের পর মুখ খোলেছেন নাজিয়া হাসান অদিতি। জানিয়েছেন, অপূর্বের প্রতি কোন অভিযোগ নেই তার। বরং অপূর্ব তাকে জীবনের সেরা উপহারটাই দিয়েছেন। 

বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসার পর রোববার নিজের অবস্থান জানান নাজিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপূর্বকে দোষারোপ না করার অনুরোধও জানান নাজিয়া। 

নয় বছরের সম্পর্কের ইতি ঘটার পর অপূর্বকে নিয়ে নাজিয়া বলেন, অপূর্ব একজন আদর্শ বাবা, প্রেমময় ভাই, দায়িত্বশীল পুত্র এবং একজন ভালো মানুষ।

তিনি মিলিয়ন ফ্যানদের কাছে একজন সুপার ট্যালেন্টেড ব্যক্তি, এটা তিনি নিজেই অর্জন করেছেন। আমার মনে হয় তিনি সেখানেই সবচেয়ে যোগ্য। ফলে তার ব্যক্তিগত জীবন নিয়ে নয়, দয়া করে তার অসাধারণ কাজগুলো নিয়ে তাকে বিচার করুন।

নিজেদের একসঙ্গে না থাকতে পারা প্রসঙ্গে নাজিয়া বলেন, তিনি আমাকে জীবনের সেরা উপহার দিয়েছেন, তা হলো আমার ছেলে আয়াশ। দুর্ভাগ্যক্রমে অসংখ্য কারণে একসঙ্গে থাকছি না আমরা, তবে আমি সবসময় তার সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি।

তবে স্বামী হিসেবে অপূর্ব কেমন সে কথা এড়িয়ে গিয়েছেন নাজিয়া। এই বিচ্ছেদ নিয়ে তাদেরকে বিচার করতেও না করছেন।  ‘দয়া করে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্তের ওপর আমাদের কাউকে বিচার করবেন না। আপনারা সবাই আমাদের সুখে-দুঃখে সবসময় ভালোবেসেছেন, সমর্থন দিয়েছেন। আমরা আশা করি তা অব্যাহত থাকবে।’ বলেন নাজিয়া। 

সোনালীনিউজ/টিআই