রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

অবশেষে অনুশীলনে ফিরেছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০২০, মঙ্গলবার ০৩:৫০ পিএম

অবশেষে অনুশীলনে ফিরেছেন রোনালদো

ঢাকা : অবশেষে অনুশীলনে ফিরেছেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। নিজ বাসভূমি মাদেইরা থেকে ইতালিতে ফিরে ১৪ দিনের জন্য বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হয়ে ছিল তাকে। তার মেয়াদ শেষ হয়েছে গতকালই। 

মঙ্গলবার (১৯ মে) প্রথমবারের মতো সতীর্থদের সঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছে তাকে। এমন সংবাদই প্রকাশ করেছে ইতালিয়ান শীর্ষস্থানীয় গণমাধ্যম ক্যালসিওমার্কেতো।

গত ৪ মে সপরিবারে ব্যক্তিগত বিমানে চড়ে মাদেইরা থেকে তুরিনে পৌঁছেছিলেন রোনালদো। তখন থেকেই ছিলেন গৃহবন্দী। যদিও এর মধ্যে ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়রকে নিয়ে ব্যক্তিগতভাবে নিয়মিত অনুশীলন করেছেন। এর ভিডিও-ও সামাজিক মাধ্যমে দিয়েছিলেন তিনি। কিন্তু সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারছিলেন না। অবশেষে তাদের সঙ্গে দেখা করতে পেরেছেন পাঁচ বারের ব্যলন ডি'অর জয়ী এ তারকা।

ফলে ৭২ দিন পর আবার সতীর্থদের সঙ্গে অনুশীলনে দেখা যায় তাকে। এদিন অনুশীলনের আগে অবশ্য যে মেডিক্যাল সেন্টারে পরীক্ষা করাতে হয়েছে তাকে। এরপর কনতিনাসাতে যোগ দেন সতীর্থদের সঙ্গে। তার সতীর্থরা অবশ্য গতকাল থেকেই ছোট ছোট গ্রুপে বিভক্ত হয়ে অনুশীলন শুরু করেছিলেন। আর ব্যক্তিগত অনুশীলন আরও আগ থেকেই।

এর আগে গত ৯ মার্চ ইন্টার মিলানের সঙ্গে বন্ধ দরজায় ম্যাচ খেলার পরদিন মা ডোলোরেস আভেইরোর সঙ্গে দেখা করতে মাদেইরাতে গিয়েছিলেন রোনালদো। সেখানে যাওয়ার পরদিনই খবর মিলে সতীর্থ দানিয়েল রুগানি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। তাতে ক্লাবের সব খেলোয়াড়কে কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক করে ক্লাব কর্তৃপক্ষ। তখন নিজের বাসায় ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলেন রোনালদো। ইতালিতে ফিরে আরেক দফা।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue