বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

অবশেষে চাকরি হারালেন সেই সাধনা

জামালপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ০৯:০৫ পিএম

অবশেষে চাকরি হারালেন সেই সাধনা

জামালপুর: আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে তার আপত্তিকর ভিডিও ভাইরাল হয়।

সাধনাকে সাময়িক বরখাস্তের বিষয়টি মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে নিশ্চিত করেছেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক।

তিনি বলেন, অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সরকারি কর্মচারী শৃঙ্খলা বিধিমালা ২০১৮-এর ৪/৩(ঘ) ধারা মোতাবেক সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা করা হয়েছে।

এর আগে গত ২২ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিস সহায়কের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ে। পরে নারী অফিস সহায়কের সঙ্গে ডিসির আপত্তিকর ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

আর এ ঘটনায় জামালপুরসহ সারাদেশে নিন্দার ঝড় ওঠে। এর পরিপ্রেক্ষিতে প্রাথমিক তদন্তের ভিত্তিতে গত ২৫ আগস্ট আহমেদ কবীরকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ওই দিনই মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব (জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা) মুশফিকুর রহমানকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। পরবর্তীতে তদন্ত কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে সাবেক ডিসি আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue