সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

অবশেষে নির্বাচনে এসেছে বিএনপি: নাসিম

বগুড়া প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ মে ২০১৯, শুক্রবার ০৯:০৪ পিএম

অবশেষে নির্বাচনে এসেছে বিএনপি: নাসিম

বগুড়া: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিগত দিনে বিএনপি বগুড়ার বাহিরের লোক এনে নির্বাচন করেছেন। একাদশ জাতীয় সংসদের নির্বাচনে বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভোট দিলেও শপথ না নিয়ে তিনি বগুড়ার জনগণের সঙ্গে বেঈমানি করেছেন।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিলেও অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছে। তাদের সিদ্ধান্তহীনতার কারণে জনগণ তাদের প্রত্যাখান করেছে।

বগুড়া জেলা আওয়ামী লীগের যৌথ কর্মীসভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাসিম।

এবার উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিকেতাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। বগুড়ার উন্নয়ন চাইলে ২৪ জুন নৌকা মার্কায় ভোট দিবে। তিনি একটা বারের জন্য আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান।

শহরের শহীদ টিটু মিলনায়তনে যৌথ কর্মীসভায় ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিতে বিশেষ অতিথির বক্তব্য দেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রিয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সদর আসনে আ.লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue