শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

অবশেষে সেই রহস্যময় টিউবওয়েলটি অপসারণ

ঝিনাইদহ প্রতিনিধিঃ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০৫:৫৭ পিএম

অবশেষে সেই রহস্যময় টিউবওয়েলটি অপসারণ

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুরের পূর্বপাড়ার খালের নির্জন মাঠের টিউবওয়েলটি অপসারন করেছে প্রশাসন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার সময় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে টিউবওয়েলটি অপসারন করা হয় বলে পুলিশ জানান।

সে সময় বাজার গোপালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই দেলোয়ার হোসেন, এএসআই আব্দুল মালেক, ২নং মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলসহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপস্থিত ব্যাক্তিবর্গ জানান, যেহেতু টিউবওয়েলটি অপসারন করা হল, তাই আাগামী কাল বুধবার হতে যে সকল লোকজন পানি নেয়ার জন্য আসতে ইচ্ছু তারা যেন না আসে। এজন্য নিজ নিজ নিকটতম লোকজনদেরও সংবাদ পৌছে দেয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

উল্লেখ্য, গত রোজার পূর্বে ২ নং মধুহাটি ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাঠের কৃষকদের পানি পানির জন্য একটি টিউবওয়েল স্থাপন করেন। গত দিন বিশেক আগে লোকমুখে আলোচনা আসতে থাকে, কে যেন স্বপ্ন দেখেছে এই টিউবওয়েলের পানি পান করলে রোগ ব্যাধি দূর হচ্ছে। এরপর থেকেই ১/২ করে লোকজন বাড়তে থাকে। তবে বর্তমানে হাজার হাজার লোকজনের সমাবেশ ঘটছিল।

টিউবওয়েলটির পানি মহা ওষুধ হিসাবে পান করতে হাজার হাজার রোগ ব্যাধিতে আক্রান্ত লোকজন আসতে থাকে। পূর্বে ভোররাত থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত স্থানীয় লোকজন পানি নিতে ভিড় জমলেও বর্তমানে দূর দুরান্ত থেকে হাজার হাজার লোকজনের সারাদিন ভিড় করছিল। 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue