রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

অভিনয়ের আড়ালে দেহ ব্যবসা করেন যে নায়িকারা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জানুয়ারি ২০২০, সোমবার ০৪:২৯ পিএম

অভিনয়ের আড়ালে দেহ ব্যবসা করেন যে নায়িকারা

ঢাকা : শোবিজ অঙ্গন মানেই ঝলমলে পোশাক, ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি, তারকাখ্যাতি ইত্যাদি। কিন্তু এর অন্ধকার দিকও রয়েছে। অনেকে এই জগতে এসে পরবর্তী সময়ে নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়েন।

সম্প্রতি দেহ ব্যবসায় যুক্ত থাকায় গ্রেপ্তার হয়েছেন ভারতীয় অভিনেত্রী অমৃতা ধানোয়া ও মডেল রিতা সিং। গত বৃহস্পতিবার তাদের মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেল থেকে আটক করে পুলিশ।

তবে দেহ ব্যবসার সঙ্গে অভিনেত্রীদের নাম জড়ানো নতুন নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে। দেহ ব্যবসায় জড়িয়েছেন এমন কয়েকজন অভিনেত্রীকে নিয়ে এই প্রতিবেদন।

শ্বেতা প্রসাদ বসু : তালিকায় প্রথমেই আসে শ্বেতা প্রসাদ বসুর নাম। মাত্র ১১ বছর বয়সে বিশাল ভরদ্বাজের ‘মাকড়ি’ সিনেমায় অভিনয় করে সেরা শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার জিতেছিলেন শ্বেতা। সেই শ্বেতাই পরবর্তী সময়ে গ্রেপ্তার হন দেহ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে। ২০১৪ সালে হায়দরাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেলে অভিযান চালিয়ে শ্বেতাকে হাতেনাতে ধরে পুলিশ। পরবর্তী সময়ে বিষয়টি স্বীকার করে শ্বেতা বলেছিলেন- অভাবের কারণেই এই পেশায় জড়িয়েছেন তিনি।

শার্লিন চোপড়া : ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন শার্লিন চোপড়া। এমটিভি স্প্লিটভিলা সিজন সিক্স সঞ্চালনা করেছেন তিনি। পাশাপাশি তামিল, তেলেগু, বলিউড সিনেমাতেও দেখা গেছে তাকে। এই অভিনেত্রী জানিয়েছেন, এক সময় পতিতাবৃত্তি করেছেন তিনি। তবে এখন এসবের মধ্যে তিনি নেই।

ভূবনেশ্বরী : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ভূবনেশ্বরী। সিনেমার পাশাপাশি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন। ২০০৯ সালে দেহ ব্যবসায় জড়িত একটি চক্রের সঙ্গে এই অভিনেত্রীকেও আটক করে চেন্নাই পুলিশ। জানা যায়, তার আগেও একাধিকবার আটক হয়েছেন তিনি। তবে রাজনীতিবিদদের সঙ্গে সম্পর্ক থাকায় বারবারই আইনের ফাঁক গলে বেরিয়ে যেতেন ভূবনেশ্বরী।

সাইরা বানু : ভারতের তেলেগু সিনেমার অভিনেত্রী সাইরা বানু। ২০১০ সালের আগস্টে কুন্দন বাগ এলাকায় অভিযান চালিয়ে এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে হায়দরাবাদ পুলিশ। অভিযানে জ্যোতি নামের আরো একজন অভিনেত্রীও গ্রেপ্তার হন।

দিব্য শ্রী : তামিল ও তেলেগু সিনেমাতেই বেশি অভিনয় করেছেন দিব্য শ্রী। ২০১৪ সালের সেপ্টেম্বরে একটি পতিতা চক্রকে ধরার জন্য পুলিশ অভিযান চালায়। এ সময় অন্যদের সঙ্গে এই অভিনেত্রীকেও আটক করে পুলিশ।

আইস আনসারি : তামিল অভিনেত্রী আইস আনসারি। ২০১৩ সালে একটি চক্রকে ধরার জন্য অভিযান চালালে যোধপুরে পুলিশের কাছে আটক হন এই অভিনেত্রী।

কিন্নেরা : তেলেগু সিনেমাতে কাজ করেছেন কিন্নেরা। টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন। পতিতাবৃত্তির সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাকে আটক করে। পরে একথা তিনি স্বীকারও করেছেন।

সোনালীনিউজ/এমটিআই