মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়েছিল অদিতিকে

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০১৯, মঙ্গলবার ১১:৪৮ এএম

অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়েছিল অদিতিকে

অদিতি রাও হায়দারী

ঢাকা: অদিতি রাও হায়দারী বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। এবার তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিনি। অচেনা এক ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়েছিল তাকে। সম্প্রতি সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন অদিতি।

‘ইয়ে শালি জিন্দেগি’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই এক অচেনা অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠা দৃশ্যের অভিনয় করতে বলা হয় তাঁকে। তিনি তাঁর সহ অভিনেতা অরুণোদয় সিংয়ের কথাই বলেছেন। অভিনেত্রী বলেন, প্রথমটায় তিনি বুঝতেই পারছিলেন না যে ঠিক কী হতে চলেছে।

তবে খুবই নম্র ব্যবহার করেন অরুণোদয়। তাই তাঁর অডিশন দিতে অসুবিধা হয়নি বলে জানিয়েছেন অদিতি। একটি টক শো-তে এসে এসব বলেছেন অদিতি।

এই সাক্ষাৎকারে অদিতি আরও জানিয়েছেন যে মনি রত্নমের বম্বে ছবি দেখেই বলিউডে আসার আগ্রহ বাড়ে তাঁর। তাঁর খুব পছন্দরে গান ওই ছবির ‘কেহনা হ্যায় কেয়া।’ ক্লাস ফাইভে প্রথম লাভ লেটার পেয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি। আবার নিজেই সেই চিঠি দেখিয়েছিলেন তাঁর মা’কে।

মাত্র ২১ বছর বয়সে অভিনেতা সত্যদীপ মিশ্রকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। বছর কয়েক পরে ডিভোর্স হয়ে যায়। অদিতি জানান, মাত্র ২১ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। তাই কোনোদিনই ডেটিং করা হয়নি। কীভাবে ডেটিং করতে হয়, সেটাও তেমন জানেন না বলে দাবি করেন অদিতি।

উল্লেখ্য, অদিতি রাও হায়দারী বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০০৬ সালের মালয়ালাম ভাষার চলচ্চিত্র 'প্রজাপতি' দ্বারা অদিতির চলচ্চিত্র জীবন শুরু হয়। অদিতি ২০১১ সালে মুক্তি পাওয়া হিন্দি সিনেমা 'ইয়ে সালি যিন্দেগি'তে অভিনয় করে প্রশংসিত হন এবং 'স্ক্রিন এ্যাওয়ার্ড ফর বেস্ট সাপোর্টইং এ্যাক্ট্রেস' জেতেন। ২০১১ সালেই রণবীর কাপুর এর সঙ্গে অভিনীত চলচ্চিত্র 'রকস্টার' মুক্তি পায়। ২০১৮ সালের চলচ্চিত্র 'পদ্মাবত' তে তিনি মেহেরুন্নেসা চরিত্রে অভিনয় করেন।

সোনালীনিউজ/এইচএন