মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ০৫:৪১ পিএম

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

ঢাকা : না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭১ বছর। এই অভিনেত্রীর মৃত্যুতে বলিউড জুড়ে নেমেছে শোকের ছায়া।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা সিনহাকে। ভর্তির সময় তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা ছিল বলে জানা যায়। চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন আজ।

জানা গেছে, মাত্র ১৮ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়তে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা। ‘রজনীগন্ধা’ ও ‘ছোটি সি বাত’ ছবিতে অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন বিদ্যা।

দীর্ঘদিন বিরতির পর সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে দেখা গিয়েছিলো তাকে। এছাড়া একতা কাপুরের ‘কাব্যঞ্জলি’ (২০০৬) ধারাবাহিকে কাজ করে বিদ্যা তুমুল জনপ্রিয় হয়েছিলেন।

১৯৬৮ সালে প্রতিবেশী যুবক ভেঙ্কটেশ্বরন আইয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা। বিয়ের পর এক কন্যাসন্তানকে দত্তক নেন তিনি। ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার প্রথম স্বামীর।

প্রথম পক্ষের স্বামীর মৃত্যুর পর নেতাজি ভীমরাও নামে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু ২০০৯ সালে ভীমরাওয়ের বিরুদ্ধে গৃহনির্যাতনের অভিযোগ দায়ের করেন বিদ্যা সিনহা। ফলে দ্বিতীয় বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

সোনালীনিউজ/এমটিআই