বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রাহায়ণ ১৪২৬

অভিনয়কে গুডবাই জানালেন নওশীন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার ০২:৩০ পিএম

অভিনয়কে গুডবাই জানালেন নওশীন

ঢাকা : শোবিজের পরিচিত নাম নওশীন। যিনি একজন ‘আরজে’ হিসেবে প্রথম ক্যারিয়ার শুরু করেছিলেন। পরবর্তীতে নিজেকে বিস্তৃত করেন অন্যান্য ক্ষেত্রে। উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে নিয়মিত হন নওশীন। এক দশকেরও বেশি সময় ধরে বিনোদন মিডিয়ায় কাজ করছেন তিনি। ক্যারিয়ারজুড়ে নানা কারণে আলোচনায় থাকা দর্শকপ্রিয় এই অভিনেত্রী এবার তার নতুন সিদ্ধান্তের কথা জানালেন। বললেন, অভিনয় থেকে বিদায় নিচ্ছেন তিনি।

নওশীনের ভাষ্য, ‘অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার সিদ্ধান্তটা আগে থেকেই ছিল। তবু বিভিন্ন কারণে হয়ে উঠছিল না। এবার পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। আপাতত অভিনয়ের কোনো কাজ নেই আমার হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনো কাজে যুক্ত হব না।

সম্প্রতি ওমরা হজ করে এসেছেন নওশীন। এরপরই অভিনয় থেকে সরে এসেছেন এই অভিনেত্রী। নওশীন রেডিও টুডের আরজে হিসেবে পরিচিতি পান। এরপর ‘জেগে আছো কি’ অনুষ্ঠানের মধ্য দিয়ে টিভি উপস্থাপনায় নাম লেখান তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

ছোট পর্দায় রাজিব আহমেদের নির্দেশনায় ‘নিয়তি নিয়তি নিতান্তই’ নাটকে পার্থ বড়ুয়া ও তিন্নির সঙ্গে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন নওশীন। এরপর অসংখ্য ধারাবাহিক, এক ঘণ্টা, টেলিফিল্ম ও খণ্ডনাটকে অভিনয় করেছেন।

প্রসঙ্গত, নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে নওশীন সর্বশেষ অভিনয় করেন। নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার চলছে। এ ছাড়া তার অভিনীত ডায়েল রহমান পরিচালিত ‘দুদু মিয়া’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে এ অভিনেত্রী ইউটিউবে সম্প্রতি নিজস্ব চ্যানেল খুলেছেন। সেটির কনটেন্ট তৈরি করার জন্য দেশ-বিদেশে ভ্রমণ করছেন।

নওশীন অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘টক শো’, ‘ভাষা পেলো ভালোবাসা’, ‘জয়িতার জন্য’, ‘নিউইয়র্ক’, ‘আপদ’, ‘হঠাৎ দেখা’, ‘ছায়া আবৃতা’, ‘ক্ষণিকালয়’, ‘রেড লাইন’, ‘ঘুড়ি উড়ে’, ‘শেষ রাতের বৃষ্টি’, ‘নোনতা চা’ প্রভৃতি। নাটকের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

সোনালীনিউজ/এমটিআই