মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

অভিনয়ে অভিষেক হচ্ছে আমিরকন্যার

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ আগস্ট ২০১৯, শনিবার ০৪:১১ পিএম

অভিনয়ে অভিষেক হচ্ছে আমিরকন্যার

ঢাকা : বলিউড সুপার স্টার আমির খানের প্রথম স্ত্রীর মেয়ে ইরা খান। তারকার মেয়ে হওয়ায় নানা সময় আলোচনায় থাকেন তিনি। সাম্প্রতিক সময়ে ইরার বেশকিছু ছবি প্রকাশ হয় তার। এই ছবিগুলোতে ইরা হাজির হন মডেল হিসেবে। ভিন্ন ধাঁচের ফটোশুট করে সবাইকে চমকে দেন তিনি। ইরার অভিনয়ের প্রতি আগ্রহের কথাও জানতে পারে সবাই।

বলিউডের সিনেমায় ইরার অভিষেক হতে পারে বলে গুঞ্জনও শুরু হয়। সবই ঠিক ছিল। সত্যিই অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান ইরা। এবার অভিনয় জীবন শুরু করতে যাচ্ছেন তিনি; কিন্তু বলিউডে নয়। আপাতত বলিউডকে না বলেই, অভিনয় ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, বলিউডের কোনো সিনেমায় নয়, অভিনয়ের জন্য ইরা প্রথমেই বেছে নিয়েছেন থিয়েটার। গ্রিক ট্র্যাজেডির ওপর একটি নাটকে অভিনয় করবেন ইরা। চলতি বছরের শেষে ভারতের বেশ কয়েকটি শহরে প্রদর্শিত হবে এই নাটক।

অভিনয়ে পা রাখতে থিয়েটার বেছে নেওয়ার কারণ জানিয়ে ইরা খান বলেন, ‘থিয়েটার বেছে নেওয়ার আলাদা কোনো কারণ নেই। আমি থিয়েটার ভালোবাসি। এর মধ্যে একটা আলাদা আভিজাত্য রয়েছে। অভিনয়টা অনেক বেশি ফুটিয়ে তোলা যায় থিয়েটারে।’

এদিকে অভিনয়ে অভিষেক করলেও মনের দিক থেকে ভেঙে পড়েছেন আমিরকন্যা ইরা খান। মাসদুয়েক আগে ইরা তার বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন। তার বন্ধু মিশাল কৃপালনী পাড়ি দিয়েছেন মার্কিন মুলুকে। এদিকে ইরা খান রয়ে গেছেন মুম্বাইতে। আর তাতেই ইরা খানের কষ্ট বেড়ে চলেছে।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেদের ছবি পোস্ট করে হ্যাশট্যাগ দিয়ে সে কথাও লিখেছেন তিনি। তবে একেবারে ভেঙে পড়ার মেয়ে নন ইরা। মন খারাপ হলেও নিজেকে নিজে বুঝ দেওয়ার জন্য ছবির ক্যাপশনে লিখেছেন, সবকিছু ঠিক হয়ে যাবে।

নিজের সম্পর্কের ব্যাপারে কোনোদিন বিশেষ লুকোছাপা করেননি ইরা। কিছুদিন আগে ইনস্টাগ্রামে তাকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি এখন কাউকে ডেট করছেন? উত্তরে তিনি নিজের এবং মিশাল কৃপালনীর ছবি দেন। সেই সঙ্গে ছবিতে ট্যাগও করে দেন মিশালকে। মাঝেমধ্যেই নিজেদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সুপার স্টার আমির এবং তার সাবেক স্ত্রী রীনার মেয়ে ইরা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ। সম্প্রতি তার ফটোশুট নজর কেড়েছিল নেটিজেনদের।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue