বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

‘অভিমানে দুজনার থেকে দুজন দুরে’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০৫:৫১ পিএম

‘অভিমানে দুজনার থেকে দুজন দুরে’

পারভেজ মাহমুদ অপু ও চিত্রনায়িকা মাহিয়া মাহি

ঢাকা : অভিমানে দুজনার থেকে দুজন দুরে পারভেজ মাহমুদ অপু ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। তারা তিন বছর ধরে সংসার করছেন। বিয়ের পর নিয়মিতই স্বামীর সঙ্গে রোমান্টিক সব ছবি আর প্রেমময় নানা বার্তা নিজের ফেসবুক পাতায় শেয়ার করতেন মাহি।

কিন্তু বেশ কিছুদিন ধরে অপুকে নিয়ে ফেসবুকে একেবারেই নিরব মাহি। অপুর সঙ্গে তোলা কোনো ছবি কিংবা তাকে নিয়ে স্ট্যাটাস দিচ্ছেন না ২৫ বছর বয়সী এই অগ্নি খ্যাত নায়িকা। এর মধ্যেই গুঞ্জন ওঠে, মাহি-অপুর সংসারে অশান্তির ঢেউ লেগেছে। তাদের দাম্পত্য জীবনে টানাপোড়ন চলছে। এমনকি তারা বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন বলেও খবর রটে।

এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন মাহি। জানালেন, তিনি আর অপু একসঙ্গে আছেন, ভালো আছেন। বিচ্ছেদের গুঞ্জনে বিন্দুমাত্র সত্যতা নেই বলেই দাবি রাজশাহীর মেয়ে শারমীন আক্তার নিপা ওরফে মাহিয়া মাহির। বিচ্ছেদের কথা অস্বীকার করলেও অপুর সঙ্গে অভিমানের কথা অবশ্য স্বীকার করে নিয়েছেন সাড়ে পাঁচ ফুট উচ্চতার এই চিত্রনায়িকা।
 
এ প্রসঙ্গে মাহি বলেন, ‘এক শ্রেণীর মানুষ গুঞ্জন রটিয়ে মজা পায়। এবার তারা আমার পেছনে লেগেছে। অযথাই আমার বিচ্ছেদের গুঞ্জন রটাচ্ছে। কিন্তু সত্যটা হলো, আমি আর অপু একসঙ্গেই আছি। এক ছাদের নিচে অনেক ভালো কাটছে আমাদের দাম্পত্য জীবন। বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি আমাদের জীবনে।

মাহি আরও বলেন, এটা ঠিক যে আগের মতো ঘন ঘন অপুর সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করছি না আমি। তাকে নিয়ে রোমান্টিক স্ট্যাটাস দেওয়াও বন্ধ করে দিয়েছি। এর পেছনে অভিমান ছাড়া আর কোনো কারণ নেই। আমি ফেসবুকে অপুকে নিয়ে নিয়মিত রোমান্টিক সব ছবি আর স্ট্যাটাস দিলেও সে খুব কমই আমাকে নিয়ে এ ধরনের ছবি কিংবা স্ট্যাটাস দিয়েছে। এটা নিয়েই তার ওপর আমার অভিমান।

সোনালীনিউজ/বিএইচ