বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

অলৌকিকভাবে রক্ষা পেল শিশুটি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার ১০:০৯ এএম

অলৌকিকভাবে রক্ষা পেল শিশুটি (ভিডিও)

ঢাকা: বাসের চালক কতটা নিষ্ঠুর হতে পারে ভিডিওটি না দেখলে বুঝার উপায় নেই। ঘটনাটি ঘটেছে রাজধানীর অদাবরে। মুহূর্তের মধ্যেই ঘটেছে ঘটনাটি। অবোধ শিশুকে কাধে নিয়ে রাস্তার এক পাশ দিয়ে হাঁটছিলেন বাবা। সঙ্গে আরও একজন। এর মধ্যেই পেছন থেকে একটি বাস হঠাৎ লেন পরিবর্তন করে দ্রুত গতিতে এগিয়ে যায়। 

বাসটির চালক যেন কোনো মানুষ নয়, দানব। দানবের মতোই এগিয়ে আসছিলো বাসটি। এক পর্যায়ে সন্তান কাঁধে থাকা বাবাকে সামনে থেকে ধাক্কা দিয়ে চলে যায় যন্ত্রদানবটি। সন্তানকে নিয়ে ছিটকে পড়েন বাবা। পাশে থাকা অন্য লোকটি পড়ে যান। 

দূর থেকে মনে হলো বেপরোয়া বাসটি যেন শিশুসহ তিনটি মানুষকে পিষে দিলো। তারপর বাসটি দ্রুতই চলতে থাকলো। এটি এক হৃদয়বিদারক দৃশ্য। 

দুর্ঘটনার দৃশ্যটি ধরা পড়েছে রাস্তার পাশের একটি প্রতিষ্ঠানের সিসি টিভির ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। এ ঘটনায় অনেকটা অলৌকিকভাবেই রক্ষা পেয়েছে শিশুটি। গুরুতর আহত হয়েছেন সুজন ও মুক্তার নামে দু’জন। 

আশঙ্কাজনক অবস্থায় মুক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ট্রমায় ভুগছেন তিনি। চিৎকার করছেন, কাঁদছেন। ভয়ে এদিক, ওদিক হাতড়ে বেড়াচ্ছেন। সকালবেলা ছোট্ট শিশু সন্তানকে নিয়ে রিকশার গ্যারেজ থেকে বাসায় ফিরছিলেন মুক্তার মিয়া। 

তিনি একজন রিকশা চালক। সঙ্গে ছিলেন আরেক রিকশা চালক সুজন মিয়া। সুজন মিয়ার স্বজনরা জানান, ঘটনার সময় রিকশা মেরামত করে বাসায় ফিরছিলেন সুজন ও মুক্তার। এসময় মুক্তারের সঙ্গে তার শিশু সন্তানও ছিলো। কথা ছিলো কিছুক্ষণ পরেই রিকশা নিয়ে রাস্তায় বের হবেন তারা। 

রাস্তার পাশ দিয়ে হেঁটে আসার সময় হঠাৎ একটি বাস পেছন থেকে চাপা দেয় তাদের। এসময় তারা রাস্তা থেকে ছিটকে পড়ে যান। দূরে গিয়ে পড়ে শিশুটি। পরবর্তীতে গাড়িটি ঘটনাস্থল থেকে দূরে চলে গেলেও আশপাশের লোকজন আটক করে। এসময় চালক পালিয়ে যায়।

এ বিষয়ে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম কাওসার আহমেদ জানান, গাবতলী-বসিলা রুটের ব্রাদার নামের এই বাসটি আটক করা হয়েছে। চালককে আটক করা যায়নি। দুর্ঘটনার জন্য ক্ষতিগ্রস্তরা কোনো মামলা করেননি বলে পুলিশ কোনো ব্যবস্থা নিতে পারছে না বলে জানান তিনি। এ ঘটনায় আহত মুক্তার ও সুজনের বাড়ি রংপুরে। তারা রাজধানীর আদাবর এলাকায় থাকেন।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue