শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রাহায়ণ ১৪২৬

অল্পের জন্য বেঁচে গেলেন সালমান খানের প্রেমিকা! (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুলাই ২০১৯, বুধবার ০৬:৩৬ পিএম

অল্পের জন্য বেঁচে গেলেন সালমান খানের প্রেমিকা! (ভিডিও)

ঢাকা: ইন্দোনেশিয়ার বালিতে ভূমিকম্পের গ্রাস থেকে রক্ষা পেলেন সংগীতশিল্পী-অভিনেত্রী ইউলিয়া ভানটুর। বলিউডে গুঞ্জন আছে সালমান খানের বর্তমান প্রেমিকা তিনি।

ভূমিকম্প থেকে বেঁচে ফেরার অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইউলিয়া নিজেই। ইনস্টাগ্রাম ও টুইটারে ভিডিও বার্তায় তিনি জানান, বালিতে ৫.৭ মাত্রার ভূমিকম্পের কবলে পড়েছিলেন। কিন্তু ঈশ্বরের কৃপায় প্রাণে রক্ষা পেয়েছেন। বালিতে মডেলিংয়ের কাজে গিয়েছিলেন ইউলিয়া।

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে দীর্ঘ ক্যাপশন দিয়েছেন ইউলিয়া। টুইটারেও একই পোস্ট করেছেন। লিখেছেন, সকালে ভূমিকম্পের কবলে পড়েছিলেন। ৫.৭ মাত্রার ভূমিকম্প হয়েছে। কয়েক সেকেন্ডে হাজারো ঝাঁকুনি দিয়ে গেছে তাঁর মনে। কিন্তু মনকে বলেছিলেন, শান্ত থাকবেন। বিশ্বাস রাখবেন। তাই করেছেন। শেষ পর্যন্ত খারাপ কিছুই ঘটেনি। প্রাণে বেঁচেছেন।

ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে ইউলিয়া আরো লিখেছেন, কোনো হতাহতের ঘটনা ঘটেনি। নিজেকে তাঁর আরো জীবন্ত মনে হচ্ছে। জীবন আরো উপভোগের শিক্ষা পেয়েছেন। প্রাথমিক ধাক্কা সামলে ইউলিয়া তাঁর ফটোশুটের কাজও শেষ করেছেন। ভূমিকম্পের পর ইউলিয়া আবিষ্কার করেছেন, জীবন সত্যিই সুন্দর।

ইউলিয়ার মুখেই শুনুন :

ইউলিয়া ভানটুর বলিউডি ছবি ‘রাধা কিয়্যুঁ গোরি ম্যায় কিয়্যুঁ কালা’ সিনেমায় অভিনয় করছেন। সালমান খানের সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায়। খান পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ তিনি। সম্প্রতি সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিন উপলক্ষে নিজ বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পার্টি দিয়েছিলেন সালমান, সেখানে উপস্থিত ছিলেন বর্তমান ইউলিয়া। সূত্র : হিন্দুস্তান টাইমস

সোনালীনিউজ/এইচএন