বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

অসুস্থ মাশরাফির বাবাকে আনা হচ্ছে ঢাকায়

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ অক্টোবর ২০১৯, শনিবার ০১:২১ পিএম

অসুস্থ মাশরাফির বাবাকে আনা হচ্ছে ঢাকায়

ঢাকা : উন্নত চিকিৎসার জন্য বিকালে যশোর থেকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনকে ঢাকায় আনা হবে।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে তাকে ঢাকায় নেওয়া হবে বলে জানিয়েছেন মাশরাফির মামা মো. নাহিদুর রহমান।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় হঠাৎ কাশি দেয়ার সময় বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করলে তাকে রাতেই যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

মাশরাফির মামা মো. নাহিদুর রহমান জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন বুকে ব্যথা অনুভব করে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে স্থানীয় মল্লিক ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গিয়ে প্রয়োজনীয় কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। পরে আবারও অসুস্থ হয়ে পড়লে পারিবারিক সিদ্ধান্তে রাত সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্স যোগে তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। সেখানে তাকে রাত ১১টা ২৫ মিনিটে ভর্তি করা হয়।

বর্তমানে মাশরাফির বাবা সিএমএইচে চিকিৎসাধীন আছেন জানিয়ে নাহিদুর রহমান বলেন, উন্নত চিকিৎসার জন্য শনিবার বিকেলে বিমান যোগে গোলাম মোর্ত্তজা স্বপনকে ঢাকায় স্থানান্তর করা হবে। নড়াইলের সর্বস্তরের জনসাধারণ স্বপনের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue