বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগেই ধাক্কা খেল ইংল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৯, মঙ্গলবার ১১:২৮ এএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগেই ধাক্কা খেল ইংল্যান্ড

ছবি সংগৃহীত

ঢাকা: চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা ইংল্যান্ড  শিবিরে। দল থেকে ছিটকে গেলেন ওপেনার জেসন রয় । মঙ্গবার তিনি অস্ট্রেলিয়ার  বিরুদ্ধে খেলতে পারবেন না। ১৪ জুন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রয়। যার ফলে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে পারেননি তিনি। 

আশা করা হচ্ছিল, অসিদের বিরুদ্ধে অন্তত দলে ফিরতে পারেন তিনি। কিন্তু চোট এখনও পুরোপুরি না সারায় সেই ম্যাচেও দলে নেই রয়। ৩০ জুন ভারত ম্যাচে হয়তো দেখা যাবে তারকা ওপেনারকে। জানা গেছে, সোমবার নেটে ব্যাট করতে সমস্যা হয়নি রয়ের। এদিনই চোটের পর প্রথম ব্যাট করলেন তিনি। আপাতত রোজই তাঁকে পরীক্ষা করে দেখা হবে। গ্রুপ লিগের শেষ দুই ম্যাচে তিনি খেলতে পারেন কি না সেটা নির্ভর করছে সেই পরীক্ষার উপরেই।

রয় ও জনি বেয়ারস্টোর ওপেনিং জুটি এবারের বিশ্বকাপে ইংল্যান্ডের ‘কি ফ্যাক্টর' হয়ে দাঁড়িয়েছে ও তাদের কাপ জয়ের অন্যতম দাবিদার করে তুলেছে। চোটআঘাত রয়ের কাছে নতুন নয়। এ বছরই ক্যারিবিয়ানদের সঙ্গে সিরিজেও একই রকম চোট পেয়েছিলেন তিনি। তবে মাঠে ফিরতে আত্মবিশ্বাসী রয়।

এবারের বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফিফটি ও বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেন রয়। কিন্তু বাংলাদেশের বিরুদ্ধে আর ফিল্ডিং করতে নামতে পারেননি চোটের জন্য।

এদিকে শ্রীলঙ্কার কাছে হেরে গিয়ে কিছুটা চাপে ইংল্যান্ড। সেমিফাইনালে যেতে হলে বাকি ম্যাচগুলো জেতা দরকার তাদের।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue