শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

অস্ত্রসহ ঢাকা দক্ষিণ সিটির ওয়ার্ড কাউন্সিলর মঞ্জু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩১ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০২:১৩ পিএম

অস্ত্রসহ ঢাকা দক্ষিণ সিটির ওয়ার্ড কাউন্সিলর মঞ্জু গ্রেফতার

ঢাকা: রাজধানীতে অবৈধ দখলদারি ও চাঁদাবাজির অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। 

ওয়ারী থানায় একটি চাঁদাবাজির মামলার সূত্র ধরে কাউন্সিলর মঞ্জুর নিজ কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। এর আগে বেলা ১২টার দিকে রাজধানীর টিকাটুলি এলাকায় ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জু’র কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাব।

এবিষয়ে শাফিউল্লাহ বুলবুল জানান, কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে অবৈধ দখলদারি, চাঁদাবাজি, মাদক কারবার ও জুয়ার আসর পরিচালনার অভিযোগ রয়েছে। গ্রেফতারের সময় তার কার্যালয় থেকে একটি অবৈধ অস্ত্র ও মাদক জব্দ করা হয়।

তিনি আরো জানান, কাউন্সিলর ময়নুল হক মঞ্জু’র বিরুদ্ধে অবৈধ দখলদারি, চাঁদাবাজি, মাদক কারবার ও জুয়ার আসর পরিচালনার অভিযোগ রয়েছে। গ্রেপ্তারের সময় তার কার্যালয় থেকে একটি অবৈধ অস্ত্র ও মাদক জব্দ করা হয়েছে।

বিষয়টি নিয়ে  র‍্যাবের সদর দফতরে মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, নিজ কার্যালয়ে আত্মগোপন থাকাবস্থায় মঞ্জুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে নিয়েই তার কার্যালয়ে অভিযান চালানো হয়।

উল্লেখ্য, বুধবার বিকালে ওয়ারী থানায় এ কাউন্সিলরের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা হয়। সেই মামলা পরিপ্রেক্ষিতেই গতকাল থেকে তাকে খোঁজা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, তিনি তার কার্যালয়ে আত্মগোপন করে আছেন। পরে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব সূত্র জানায়, ক্যাসিনো ও জুয়ার আসর পরিচালনা, মাদক ব্যবসা, ফুটপাত নিয়ন্ত্রণ ও পরিবহন চাঁদাবাজিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue