বুধবার, ০১ এপ্রিল, ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

অস্ত্র নিয়ে ডাকাতিসহ ১০ মামলা আসামি গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মার্চ ২০২০, বৃহস্পতিবার ১০:২৫ পিএম

অস্ত্র নিয়ে ডাকাতিসহ ১০ মামলা আসামি গ্রেফতার

নরসিংদী : ডাকাতির প্রস্তুতিকালে নরসিংদীর বেলাবতে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ মার্চ) রাত দেড়টায় উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দি কালিয়ার মোড় এলাকার আতাউর মেম্বারের বাড়ির সন্নিকটে একটি লটকন বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদের কাছ থেকে দেশীয় তৈরী একটি পাইপপাগন, ৫ রাউন্ড কার্তুজসহ একটি ছোড়া,দা, চাপাতি ও তালাকাটার ক্যাটার পাওয়া যায়। 

গ্রেফতারকৃত ডাকাতদের মধ্যে খলিল মিয়া পার্শ্ববর্তী রায়পুরা থানার গজারিয়া গ্রামের মৃত আদু মিয়ার ছেলে ও অন্য আসামী বেলাব থানার ইব্রাহীমপুর গ্রামের শামসুল হকের ছেলে মোঃ হান্নান মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত দেড় টায় উপজেলার ধুকুন্দি কালিয়ারমোড় গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির নেয়ার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার(রায়পুরা সার্কেল) মোঃ তারিক রহমানের এর নের্তৃত্বে বেলাব থানার এসআই মীর সোহেল রানা ও এএসআই মোঃ তারেক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ডাকাতের মধ্যে খলিল মিয়ার নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ ১০টি মামলা আছে। 

এসআই মীর সোহেল রানা বাদী হয়ে গ্রেফতারকৃত ডাকাতদের আসামি করে বেলাব থানায় ডাকাতির মামলা দায়ের করেছেন। 

এদিকে বেলাব থানার ওসি মোঃ ফখরুউদ্দীন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) আসামীদের ৭ দিনের রিমান্ডের চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/বিএম/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue