বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রাহায়ণ ১৪২৬

অ্যানালাইজেন পেয়েছে ‘ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ অক্টোবর ২০১৯, রবিবার ০১:৫১ পিএম

অ্যানালাইজেন পেয়েছে ‘ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস’

ঢাকা : অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড ‘ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০১৯’-এ তিন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে। বেসিস আয়োজিত এ অনুষ্ঠানে তারা তিনটি প্রজেক্ট জমা দিয়েছিলো। তিনটিতেই চ্যাম্পিয়ন হওয়ার দুর্লভ গৌরব অর্জন করেছে।

ফিনটেক ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে মাইক্রোজেন যা একটি নেক্সট জেনারেশন মাইক্রোক্রেডিট ম্যানেজমেন্ট এবং ডিসিশন সাপোর্ট সিস্টেম সফটওয়্যার। মার্কেটিং সলিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে লিসেনাইজেন, একটি এআই-ভিত্তিক মাল্টিপ্ল্যাটফর্ম সোশ্যাল লিসেনিং এবং কমিউনিটি ম্যানেজমেন্ট সলিউশন যা ভোক্তাদের আচরণ ম্যাপিং করতে সক্ষম। ডিজিটাল মার্কেটিং এবং অ্যাডভার্টাইজিং ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে কমজেন, এটি একটি কথোপকথনে সক্ষম কমার্স বট যা ইমেজ শনাক্তকরণের মাধ্যমে বিক্রয় বৃদ্ধিতে কার্যকর ভূমিকা রাখতে সক্ষম।

তথ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন অ্যানালাইজেন এর সদস্যরা

অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড-এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন রিসালাত সিদ্দীক, চেয়ারম্যান ও দ্যা ম্যান অফ স্টিল। সুমিত সাহা, কো-ফাউন্ডার ও দ্যা রেইনমেকার। রিদওয়ান হাফিজ, কো-ফাউন্ডার ও দ্যা পিপল'স চ্যাম্প এবং অন্যরা।

বাংলাদেশে এই প্রথম জাতীয় পর্যায়ে একটি প্রতিষ্ঠান তিনটি ক্যাটাগরিতে মনোনীত হয়ে তিনটিতেই চ্যাম্পিয়নশীপ পুরস্কার অর্জন করে নিয়েছে। তারা ভিয়েতনামে অনুষ্ঠিতব্য আইসিটির অস্কারখ্যাত এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যাওয়ার্ড পোগ্রামে অংশ নিতে চলেছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue