শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

‘আইন মন্ত্রণালয়ের নির্দেশে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে’

ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জুন ২০১৯, বুধবার ১০:০৮ পিএম

‘আইন মন্ত্রণালয়ের নির্দেশে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে’

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, আইন মন্ত্রণালয়ের ‘নির্দেশে’ খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি আবার ফিনিক্স পাখির মতো জেগে উঠবে; তবে সে দিন দূরে নয়। বন্দুক, পিস্তল আর রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে কত দিন টিকে থাকবে আওয়ামী লীগ? জনস্রোত তৈরি হলেই ভেসে যাবে দুঃশাসনের  জগদ্দল এই পাথর!

বুধবার (১৯ জুন) দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত একটি স্কুল মাঠে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন কোমর ভাঙা কমিশন । মেরুদণ্ডহীন এই নির্বাচন কমিশন সরকারের কেবল আজ্ঞাবহ ও তাবেদারের জন্য গঠিত হয়েছে। আওয়ামী লীগের ফরমাশে চলছে বর্তমান কমিশন।

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

পৈতৃক নিবাস ঠাকুরগাঁওয়ে চার দিনের সফরের এসে বুধবার বিকেলে ঠাকুরগাঁও ছাড়েন মির্জা ফখরুল। নির্বাচনোত্তর কর্মীদের হতাশা কাটিয়ে উঠতে তার নিজ জেলায় এই সফর ছিল বলে জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

তিনি চার দিনে জেলা ও উপজেলার তৃণমূল বিএনপির নেতাকর্মীদের নিয়ে আটটি কর্মিসভা করেন।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue