শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

আইপিএলে ওয়ার্নারের প্রিয় মুহূর্তে মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ এপ্রিল ২০২০, শনিবার ০১:৪৩ এএম

আইপিএলে ওয়ার্নারের প্রিয় মুহূর্তে মুস্তাফিজ

ঢাকা : মহামারী করোনা ভাইরাসের সংক্রমনের ফলে এবারের আইপিএল হবে কিনা তার ঠিক নেই। তাই ক্রিকেটাররা ঘরে বসেই স্মৃতি চর্চা করছেন। যেমন ডেভিড ওয়ার্নার।

গত ২০১৬ সালে তখনকার ভয়ংকর পেসার মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত কাটারে আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ।

সেটাকেই আইপিএলে তাঁর ‘ফেভারিট’ মুহূর্ত বলে চিহ্নিত করেছেন এই ভয়ংকর অজি ওপেনার। হায়দরাবাদের সেই দলকে নিজের 'ভারতীয় পরিবার' বলেও উল্লেখ করেছেন তিনি।

২০১৬ সালের আইপিএল ফাইনালে মুস্তাফিজদের প্রতিপক্ষ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পুরো টুর্নামেন্টে ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে ১৭ উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ। ইকোনমি রেট ৬.৯০।
বাংলাদেশের দর্শকের কাছে আইপিএল যেন হয়ে উঠেছিল মুস্তাফিজের ৪ ওভার! ইনস্টাগ্রামে আইপিএল জয়ী সেই দলেরই ছবি পোস্ট করেছেন ওয়ার্নার। সঙ্গে লিখেছেন, 'নিশ্চিত ভাবে আইপিএলে এটাই আমার ফেভারিট মুহূর্ত। আমার ভারতীয় পরিবার।'

আইপিএলের সুবাদে ডেভিড ওয়ার্নারের সঙ্গে বেজায় বন্ধুত্ব হয়ে গিয়েছিল মুস্তাফিজের। এখনও নিয়মিতভাবেই সোশ্যাল সাইটে দুজনে শুভেচ্ছা বিনিময় করেন।

সেই মুস্তাফিজুর রহমান এখন অনেকটাই হারিয়ে গেছেন। আইপিএল তো দূরের কথা, জাতীয় দলেই এখন সুযোগ হয় না তার।

বাংলাদেশের ক্রিকেট অধীর অপেক্ষায় আছে এই পেসার কবে স্বরূপে ফিরবেন। অন্যদিকে বল টেম্পারিংয়ের জন্য এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে দুর্দান্তভাবেই ক্রিকেটে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। আইপিএল শুরুর অপেক্ষায় আছেন তিনি।

এদিকে, ডেভিড ওয়ার্নার করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেছেন। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ছেন, তাঁদের পাশে থাকার জন্য চুল কেটে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই নিজের মাথা কামানোর এক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। এর পরে তিনি ‘ন্যাড়া হওয়ার’ চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন স্টিভ স্মিথ এবং বিরাট কোহালির দিকে। সূত্র : আনন্দবাজার পত্রিকা

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue