শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

আইবিসিএফ এর ৫৭তম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৫:০৮ পিএম

আইবিসিএফ এর ৫৭তম সভা অনুষ্ঠিত

ঢাকা: ইসলামিক ব্যাংক কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর ৫৭তম সভা বুধবার (১৫ জানুয়ারী)। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বোর্ডরুমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং আইবিসিএফ এর চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান পি এইচ ডি এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ইসলামী ব্যাংকিং ও ফিন্যান্স নিয়ে এ বছর জুলাইতে ঢাকায় একটি জাতীয় সেমিনার করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া মানব সম্পদ উন্নয়নে প্রশিক্ষনের প্রয়োজনীয়তা অনুভব করা হয় এবং যথাযথ উদ্দ্যোগ গ্রহনের দৃঢ় মনোভাব ব্যক্ত করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান, এম আজিজুল হক, আইবিসিএফ এবং সিডিবিএল এর ভাইস-চেয়ারম্যান এ কে এম নূরুল ফজল বুলবুল, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ভাইস-চেয়ারম্যান, মোঃ সাইদুর রহমান, ব্যাংক এশিয়া লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান, রুমী এ হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, মোঃ মাহবুব-উল-আলম, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, ফারমান আর চৌধুরী, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, কাজী ওসমান আলী, পূবালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, এম এ হালিম চৌধুরী, সাউথইষ্ট ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, হাবিবুর রহমান, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ ব্যবস্থাপনা পরিচালক, শাহজাহান শিরাজ, ঢাকা ব্যাংক লিমিটেড এর উপ ব্যবস্থাপনা পরিচালক, এ কে এম শাহনেওয়াজ এবং অন্যান্য উচ্চপর্যায়ের র্নিবাহীবৃন্দ।

সোনালীনিউজ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue