মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

আইবুড়ো ভাতে নুসরাতের পছন্দের খাবার খাওয়ালেন মিমি

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার ০১:১৬ পিএম

আইবুড়ো ভাতে নুসরাতের পছন্দের খাবার খাওয়ালেন মিমি

 নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী

ঢাকা: টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর মধ্যে যে ভালো বন্ধুত্ব একথা অজানা নয় ভক্তদের। অভিনয়ের সেট থেকে রাজনীতির মাঠে দুজন সমানতালে ছুটেছেন। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নুসরাত। আগামী ১৯ জুন তুরস্কে হবে এই বিয়ের অনুষ্ঠান।

তাইতো প্রিয় বন্ধুকে আইবুড়ো ভাত খাওয়ানোর মধ্য দিয়ে শুভকামনা জানালেন মিমি। গেল বুধবার বন্ধুর প্রিয় খাবার রান্না করে বাড়িতে ডেকে যত্নসহকারে খাওয়ালেন তিনি।

প্রিয় বান্ধবীর জন্য অনেক আয়োজন করেছিলেন মিমি। লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন এবং ম্যাঙ্গো কাস্টার্ড। নুসরাতের পছন্দের সব খাবারই ছিল আয়োজনে। বাড়িতেই সব রান্না করিয়েছিলেন মিমি। শুধু চিকেনের আইটেমটা মায়ের সহযোগিতায় রেঁধেছেন।

আগামী ১৯ জুন তুরস্কে বিয়ে করছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। মিমি যাচ্ছেন একদিন পরে।

আজ নুসরাতের বাড়িতেই সকালে হবে হলদি এবং মেহেন্দির আয়োজন। ঘরোয়াভাবে এই আয়োজন করছেন নুসরাতের পরিবার।

জানা গেছে, নুসরাতের ইয়ট পার্টি ১৭ জুন, মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান হবে ১৮জুন, ১৯ জুন ধর্মীয় রীতিতে বিয়ে, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং আর দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে করবেন নুসরাত-নিখিল। ২৫ জুন সংসদে নুসরাতের প্রথম দিন। জানা যাচ্ছে, তার পরেই রেজিস্ট্রি সারবেন।

বিয়েতে নুসরাত পরবেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বাছাই করেছেন তারা।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন আছে। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি। কলকাতায় ৪ জুলাই রিসেপশন হবে আই টি সি রয়্যাল বেঙ্গলে।

সূত্র- আনন্দবাজার পত্রিকা
সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue