রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

আখ ক্ষেতে নিয়ে ওরা আমাকে... (ভিডিও)

গাইবান্ধা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার ০৩:৩৫ পিএম

আখ ক্ষেতে নিয়ে ওরা আমাকে... (ভিডিও)

গাইবান্ধা: ধর্ষণ, একটি মরাত্মক সামাজিক ব্যাধিতে পরিণীত হয়েছে। প্রতিদিনই এই ব্যাধি ব্যাপক আকার ধারণ করেছে! সমাজ বিজ্ঞানীরা বলছেন, এটা এখনই প্রতিরোধ করতে না পারলে ভবিষ্যতে আরো ভয়াবহ আকার ধারণ করবে, যা নিয়ন্ত্রণ করা কঠিনতর হয়ে উঠবে।

সমাজের এই অভিশাপের ছোবলে আবারো ক্ষতবিক্ষত করেছে এক স্কুল ছাত্রীকে। শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্যাপুরে নলডাঙ্গায় একটি গণধর্ষণের ঘটনা ঘটেছে।

ওই ঘটনায় চার বখাটের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত তিন বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, শুক্রবার বিকেলে মায়ের সঙ্গে কাপড় কিনতে স্থানীয় নলডাঙ্গা বাজারে যায় ওই ছাত্রী। সন্ধ্যার দিকে মেয়েকে বাড়িতে পাঠিয়ে মা অন্য একটি কাজে বের হন। বাড়ি ফেরার পথে খাদ্য গুদামের কাছে পৌঁছালে একই এলাকার সোহাগ, বাবু, মাহফুজ ও রুবেল মেয়েটির মুখে ওড়না পেঁচিয়ে পাশের আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে সোহাগ, বাবু ও মাহফুজকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। 

ওই নির্যাতিতা বলেন, ‘যে ছেলেরা নিয়ে গেছিল, অন্যদের হাতে তুলে দিয়ে ওরা চলে যায়। তার পর আমাক বিভিন্ন, কথা-বার্তা, খারাপ কথা, মারধর এরপর আরো অনেক কিছু...।’

গতরাতেই মেয়েটির চাচা বাদী হয়ে ৫ জনকে আসামি করে সাদুল্যাপুর থানায় একটি মামলা করেন। এ মামলায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এদিকে, চিকিৎসার জন্য মেয়েটিকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে, এ ঘটনায় এলাকায় বেশ ক্ষোভের সঞ্চার হয়েছে। অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে এলাকাবাসী। 

ভিডিও (সময় টিভি থেকে নেয়া):

সোনালীনিউজ/ঢাকা/এইচএ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue