বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

আগামীকাল আওয়ামী লীগের হরতালের ডাক

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মে ২০১৯, শনিবার ০৯:০৮ পিএম

আগামীকাল আওয়ামী লীগের হরতালের ডাক

বান্দরবান: বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

শনিবার বিকেলে অর্ধদিবস এ হরতালের ডাক দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবী।

এর আগে দুপুরে বান্দরবান সদর উপজেলার জর্দান পাড়া থেকে অপহৃত পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে অর্ধগলিত মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে উজি হেডম্যানপাড়ার বাগান বাড়ির এক কিলোমিটার দূরের পাহাড়ে স্থানীয়রা চথোয়াই মং মার্মার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মার মরদেহটি উদ্ধার করা হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার উজি হেডম্যানপাড়ার বাগান বাড়ি থেকে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনার পর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে যৌথবাহিনী।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীরা জেএসএসকে দায়ী করে চথোয়াই মং মার্মাকে উদ্ধারের দাবিতে জেলার সাতটি উপজেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছিল।

সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue