বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রাহায়ণ ১৪২৬

আচমকা বিপিএল ছাড়লো রাজশাহী কিংস

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ নভেম্বর ২০১৯, শুক্রবার ১১:২২ এএম

আচমকা বিপিএল ছাড়লো রাজশাহী কিংস

ঢাকা : বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। কিন্তু আচমকা বিপিএলের এবারের আসর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে রাজশাহী কিংস।  

বৃহস্পতিবার (৭ নভেম্বর) এই ঘোষণা দেন রাজশাহী কিংস কর্তৃপক্ষ।  

এবারের বিপিএলে মালিকানাধীন কোনো ফ্রাঞ্চাইজি না রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  বিসিবির এমন সিদ্ধান্তে গত আসরের ফ্রাঞ্চাইজিগুলোর মাঝে হতাশা দেখা গেলে স্বইচ্ছুকদের দলের স্পনসর হওয়ার সুযোগ করে দেয় বিসিবি।  এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা দিয়ে বিপিএলের এবারের আসর থেকে নিজেদের প্রত্যাহার করে নেয় রাজশাহী।

ভক্ত সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়ে নাম প্রত্যাহারের ঘোষণা দিয়ে রাজশাহী কিংস মালিকপক্ষ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে লেখেন- আমাদের ভক্ত সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বিপিএলের সপ্তম আসরে আমরা অংশগ্রহণ করছি না।  স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিশেষ এই আসরের আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সিদ্ধান্তে সমর্থন জানিয়ে এ আসরের সফলতা কামনা করি।  আগামী মৌসুম থেকে রাজশাহী কিংস আবার মাঠে ফিরবে।

এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে বিপিএল আয়োজন করা হচ্ছে।  এবার কোনো ফ্রাঞ্চাইজি নেই।  বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue