বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

আজ এক সঙ্গে দেখা যাবে শাকিব-অপুকে!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ এপ্রিল ২০১৯, শুক্রবার ০৭:২৭ পিএম

আজ এক সঙ্গে দেখা যাবে শাকিব-অপুকে!

ঢালিউডে অন্যতম জুটি শাকিব-অপু। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে পর্দায় আগমন নতুন এ জুটির। ওই বছরের সেরা ব্যবসাসফল ছবি ছিল এটি। এরপর জুটি বেধে উপহার দিয়েছেন বেশ কিছু ছবি। সালমান-শাবনূরের পরে শাকিব-অপু জুটি হয়ে ওঠে বাংলা চলচ্চিত্রের সেরা জুটি। একসঙ্গে দীর্ঘদিন কাজ করতে গিয়ে ২০০৮ সালে ভালোবেসে একে-অপরকে বিয়ে করেন শাকিব-অপু। দীর্ঘদিন সে কথা লুকিয়ে রাখেন।

২০১৬ সালের শুরুতে সন্তান জন্ম দিতে হঠাৎই লাপাত্তা হয়ে যান অপু। ২০১৭ সালের ১০ এপ্রিল প্রকাশ্যে আসেন সন্তান আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে। ফাঁস করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা। এরপর ছেলেকে মেনে নিলেও শাকিব অপুকে ঘরে তোলেননি। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ছেলের কারণে একাধিকবার দেখা হয়েছেন এ দুজনের। আর কোন নতুন ছবিতে একসঙ্গে দেখা মিলেনি। ছবিতে দেখা না মিললেও আজ একই মঞ্চে দেখা যাবে এ দুজনকে।

শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)- এর ৫০ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী। আর এই সুবর্ণজয়ন্তী ঘিরে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। সংগঠনটির ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে বিগত পাঁচ বছরের পুরস্কার প্রদান করা হবে বলে জানিয়েছেন বাচসাসের সভাপতি আব্দুর রহমান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচে মঞ্চ মাতাবেন ঢাকাই চলচ্চিত্রের কুইন অপু বিশ্বাস। মোট তিনটি গানে পারফর্ম করবেন অপু। অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর সহ অনেকে।

এদিকে শাকিব খানকে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত 'সত্তা' চলচ্চিত্রের জন্য পুরস্কার দেয়া হবে। পাশাপাশি শাকিব খানের পারর্ফম করারও কথা রয়েছে।

সন্ধ্যা ৬টায় নবনির্মিত ফিল্ম আর্কাইভ ভবন মিলনায়তনে বাচসাস চলচ্চিত্র পুরস্কার বিতরণের ৩৯তম আসর অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।


সোনালীনিউজ/ঢাকা/আকন