রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

সোনালীনিউজকে বিদ্যা সিনহা মিম

‘আজ খেলা দেখবো না, আমি দেখলে বাংলাদেশ হেরে যায়’

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৩:৫১ পিএম

‘আজ খেলা দেখবো না, আমি দেখলে বাংলাদেশ হেরে যায়’

বিদ্যা সিনেহা মিম

বাবুল হৃদয়: ‘আজ খেলা দেখবো না, আমি খেলা দেখলে বাংলাদেশ হেরে যায়। সত্যিই বলছি। আমার রাশিটা জানি কেমন। যত দিন বাংলাদেশের খেলা দেখেছি ততো দিন বাংলাদেশ হেরেছে। তাই আজ বাংলাদেশ-অস্ট্রেলিয়ার খেলা দেখার ইচ্ছে থাকলেও দেশ জেতাতে খেলা দেখবো না সিদ্ধান্ত নিয়েছি। বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ নিয়ে তধা বলতে গেলে দুপুরে সোনালীনিউজকে এভাবেই বলেছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী ও লাক্স তারকা বিদ্যা সিনেহা মিম।

মিম আর বলেন, ‘টাইগাররা গত ম্যাচ ভালো খেলেছে। আশা করছি আজও ভালো করবে। বেশি কছু প্রত্যাশা করলে দল খারাপ করে তাই বেশি কথা বলতে চাইনা দল জিতুক। জয়ের উল্লাস করবো।

মিম বলেন নিজের দলের প্রতি ভালোলাগাটা অন্যরকম। আর এবারের বিশ্বকাপে বাংলাদেশের প্রতিটি খেলা ঘিরে বেশ টানটান উত্তেজনা ছিল। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের খেলা চলাকালীন সময় বেশ হৈ-হুল্লোড় করেছি। বাংলাদেশ যখন জয়ের দিকে এগিয়ে যাচ্ছিল, তখন কি-যে ভালো লাগছিল বলে বোঝানো যাবে না। বাংলাদেশ জেতার পর, আমি গলা ফাটিয়ে উল্লাস প্রকাশ করি। কিন্তু মন খারাপ ছিল বাংলাদেশ-ইংল্যান্ড খেলার দিন।

যাই হোক, খেলায় হারজিৎ থাকবেই। এবারের বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটি দলই বেশ শক্তিশালী। এসব দলকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া চাট্টিখানি কথা না। আজ মাঠে টাইগাররা গর্জে উঠবে। অস্ট্রেলিয়াকে হারিয়ে জয়ের উল্লাসে মাতবে।

নতুন সিনেমা নিয়ে মিম বলেন, নতুন সিনেমা হাতে নেই। কথা চলছে। কাজ এলে জানাবো।


সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue