শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

আতিফের জবানে ‘আসমাউল হুসনা’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মে ২০২০, শুক্রবার ০৯:৩৬ পিএম

আতিফের জবানে ‘আসমাউল হুসনা’ (ভিডিও)

ঢাকা : এবার কোক স্টুডিওতে আতিফ আসলাম গাইলেন ‘আসমাউল হুসনা’ বা মহান আল্লাহর ৯৯টি গুণবাচক নাম। পবিত্র রমজানে তার মধুর কণ্ঠের এই গান সামাজিকমাধ্যমেও ভাইরাল হয়েছে।

রোজার সময়ে আতিফের শক্তিশালী কণ্ঠে আল্লাহর নামের সুর সম্মোহন তৈরি করেছে। বলা যায়, সঠিক সময়েই ভিডিওটি প্রকাশ করা হয়েছে।-খবর ডনের

মুসলিম বিশ্ব ইতিমধ্যে পবিত্র রমজানের শেষ দশদিনে প্রবেশ করেছে। আর পুরো বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় জর্জরিত।

সময়টি এমন যে মানুষের মধ্যে দুশ্চিন্তা বাড়ছে। আজানের সঙ্গে সঙ্গে মুসল্লিরাও মসজিদে যাচ্ছেন তারাবিহ পড়তে। আর এ সময়েই পাকিস্তানি রকস্টারের জবান থেকে ভেসে আসলো আল্লাহর নামের সুর।

করোনা দুর্যোগের মধ্যে সামাজিকমাধ্যমে এর আগেও একবার ভাইরাল হন এই বলিউড শিল্পী। গত এপ্রিলে আজান দিয়ে তার রেকর্ড করে অনলাইনে ছেড়ে দেন।

মুহূর্তে তা দর্শকদের মন কেড়ে নেয়। মানুষ মুগ্ধ হয়ে সেই আজানের ভিডিও দেখেছে। বিপুল প্রশংসায়ও ভাসিয়েছেন তাকে।

গত বছরে কোক স্টুডিওর আধ্যাত্মিক কালামের সঙ্গে জড়িত ছিলেন তিনি। তার কণ্ঠে কাওয়ালি ‘তাজদার-ই-হারাম’ এখন পর্যন্ত কোক স্টুডিও’র জনপ্রিয়তার তালিকায় শীর্ষে।

ধর্মীয় গানের প্রতি তার এত ঝোঁক কেন জানতে চাইলে আতিফ বলেন, আল্লাহর নাম জপের চেয়ে আর কোনো কিছু আমাকে এতো বেশি টানে না। সবকিছুর চেয়ে আমি এগুলোকে ভালোবাসি। এসব গান আমার আত্মায় শান্তি এনে দেয়।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের আতঙ্কের সময় আমি আজান পরিবেশন করেছি। নবীজির আমলে সংকটের সময় মানুষ বাড়ির ছাদে গিয়ে আজান দিতেন। তেমনি বিশ্ব যখন সংকটের মধ্যে রয়েছে, তখন আমি আজান দিয়েছি।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue