সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

আত্মহত্যা চেষ্টা নিয়ে মুখ খুললেন নায়িকা পূজা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ মার্চ ২০১৯, বুধবার ০২:০৯ পিএম

আত্মহত্যা চেষ্টা নিয়ে মুখ খুললেন নায়িকা পূজা

নায়িকা পূজা চেরি

ঢাকা: ‘আমি তো একটা কথা শুনে ব্যাপক মজা পেয়েছি। অনেকে বলেছেন, সিয়ামের বিয়ের কথা শুনে আমি নাকি ঘুমের ট্যাবলেট খেয়েছি! আমি নাকি আত্মহত্যা করতে চেয়েছি! এই কথা সিয়ামের কানেও গেছে। ও আমাকে ফোন করে বলেছে, এই তুমি কি এসব করছ নাকি? এসব কিন্তু ঠিক না।   এসবই আসলে গুজব। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পূজা নিজেই এই কথা বলেন।

মাধ্যমিকের গণ্ডি না পেরোতেই জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন চিত্রনায়িকা পূজা চেরি। এখন মাধ্যমিক পরীক্ষা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ফলে তার নতুন সিনেমা ‘প্রেম আমার ২’-এর প্রচারণায় এখনো অংশ নিতে পারেননি।

এর আগে জনপ্রিয় নায়ক সিয়ামের সঙ্গে দু’টি ছবিতে কাজ করেছেন পূজা। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি ব্যবসায়িকভাবে সফল এবং আলোচিত হয়েছে। সিয়াম ও পূজা জুটির রসায়ন বেশ ভালো হওয়ায় ছবি দু’টি সফল হয়েছে বলে মন্তব্য সংশ্লিষ্টদের।

কিন্তু সম্প্রতি বিয়ে করেছেন সিয়াম। ফলে এ জুটির ভবিষ্যত নিয়ে বেশ আলোচনা হচ্ছে। সিয়ামের বিয়েতে পূজা আঘাত পেয়েছেন বলে খবর চাউর হয়। এমনকি পূজা আত্মহত্যা করতে ঘুমের ওষুধ খেয়েছিলেন বলে খবর বেরিয়েছিল।

তবে ওই খবর সত্য নয় বলে জানিয়েছেন পূজা। মঙ্গলবার গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পূজা এ বিষয়ে খোলামেলা কথা বলেন।

নায়কের বিয়ের ফলে মন খারাপ হয়েছে কিনা জানতে চাইলে পূজা বলেন, না। আমার তো আরও খুশি লাগছে। মন খারাপ হয়েছিল কারণ, পরীক্ষার কারণে ওর বিয়ের সব অনুষ্ঠানে যেতে পারিনি, তাই। আমাকে কিন্তু সব কটি অনুষ্ঠানেই যাওয়ার জন্য সিয়াম দাওয়াত দিয়েছে। ওর পরিবারও বলেছে।

সোনালীনিউজ/বিএইচ