সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

আদিতমারিতে জমি নিয়ে সংঘর্ষে ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ মে ২০২০, বুধবার ০৩:০০ পিএম

আদিতমারিতে জমি নিয়ে সংঘর্ষে ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ী  ইউনিয়নে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় রিয়াজ ইসলাম (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৫ মে) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয় রিয়াজ। মৃত রিয়াজ ওই উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের এর পূর্ব ভেলাবাড়ী গ্রামের সায়েব আলীর ছেলে ও লালমনিরহাট সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার ওই এলাকায় জমির আইল কাটা নিয়ে কথা কাটাকাটির জেরে রিয়াজের বাবা সায়েবা আলী, মা আমিনা বেগম ও রিয়াজ কে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করেন ওই গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম ও তার পরিবারের লোকজন। 

পরে আহত অবস্থায় রিয়াজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও তার বাবা-মাকে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। মঙ্গলবার (৫ মে) চিকিৎসাধীন অবস্থায় রিয়াজের মৃত্যু হয়। 

এই ঘটনায় এলাকাবাসীরা আসামীর বাড়ি ঘেরাও করলে পুলিশ ঘটনাস্থল থেকে চারজন আসামিদের গ্রেপ্তার করে। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ চার আসামীকে গ্রেপ্তার করেছে। বাকি আসামীদের  গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালনিউজ/এসএ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue