রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠ ছবি প্রকাশ (ছবিসহ)

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৯:১৫ পিএম

আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠ ছবি প্রকাশ (ছবিসহ)

ঢাকা: বিয়ের আগে ও পরে সবসময়ই খবরের শিরোনামে আছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। আরও একবার আলোচনার খোরাক হলেন ভারতের সবচেয়ে বড় সেলিব্রেটি দম্পতি। কোহলির সদ্য পোস্ট করা একটি ছবিই এখন আলোচনার কেন্দ্রে। ক্রিকেটীয় সফরে স্ত্রীকে নিয়ে গেলেও বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে থাকেন ভারত অধিনায়ক। 

তবে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফিরে আপাতত তিনি বিরতিতে। আর এই বিরতির মধ্যেই একটি সেলফি পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন। সমুদ্র সৈকতে কালো বিকিনিতে আনুশকা। আর তাঁর বুকে মাথা রেখে খালি গায়ে শুয়ে কোহলি। ছবির ক্যাপশনে ভালবাসার চিহ্নটিই যেন সবকিছু ব্যাখ্যা করে দিয়েছে। রোম্যান্টিক মুডে সেলিব্রেটি দম্পতিকে দেখে মোহিত ভক্তরা। বিরুষ্কার ভালোবাসা এভাবেই যেন অটুট থাকে। এমন কামনাই করেছেন অনেকে। তবে এ ছবি পোস্ট করে ভক্তদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে কোহলিকে।

তাদের একাংশ লিখেছে, এমন ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করা মোটেই উচিত হয়নি। অনেকের মতে, বেড রুমের ছবি গোটা দুনিয়ার সামনে তুলে ধরে মহৎ কোনও কাজ করেননি বিরুশকা। অনেকে আবার মিছরির ছুরি মারতেও ছাড়েননি। লিখেছেন, দুই তারকাই প্রায় নগ্ন। আর এই জন্যই ধাক্কা খাচ্ছে বস্ত্র শিল্প। অর্থমন্ত্রী নির্মলা সীতারমন এবার নিশ্চয়ই দেশের শিল্পের অবক্ষয়ের কারণটা খুঁজে পেয়েছেন। তবে সমালোচনার তুলনায় অনুরাগীদের ভালোবাসাই বেশি পেয়েছেন তারকা দম্পতি। 

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue