শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু শুক্রবার

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার ০৯:২১ পিএম

আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু শুক্রবার

সৌজন্যে ছবি

ঢাকা: প্রাণ ফুডসের স্ন্যাকস ব্র্যান্ড ক্র্যাকোর পৃষ্ঠপোষকতায় ৪০টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৯’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। রাজধানীর আফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিতব্য চার দিনব্যাপী এই প্রতিযোগিতায় সহযোগিতা করছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।

চতুর্থবারের মতো শুরু হতে যাওয়া আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে এটি দেশের সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে ছয় ক্যাটাগরিতে প্রায় ১০০টি দল অংশগ্রহণ করছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর প্রাণ সেন্টারে এক সংবাদ সম্মেলনে ক্র্যাকো’র পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

প্রাণ ফুডস এর চীফ অপারেটিং অফিসার সাইফুল ইসলাম শিকদার বলেন, “ব্যাডমিন্টন খেলাকে আরো জনপ্রিয় করতে চতুর্থবারের মতো এই টুর্নামেন্টের সাথে সম্পৃক্ত হয়েছি। প্রাণ ক্র্যাকো’র লক্ষ্য তরুণদের সাথে কাজ করা এবং তাদের প্রতিভা বিকাশে সহায়তা করা”।

প্রাণ ফুডস এর জেনারেল ম্যানেজার আলী হাসান আলম বলেন, “এই টুর্নামেন্টটি তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আমাদের আশা, প্রাণ ক্র্যাকো তরুণসহ সকলের মাঝে আরও জনপ্রিয় হয়ে উঠবে”।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষক ও বিশ্ববিদ্যালয়টির স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এ এস এম আসিফ বলেন, আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে এটি সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে ছয় ক্যাটাগরিতে প্রায় একশোটি দল অংশ নেবে।

বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন ও উপাচার্য অধ্যাপক এমএম শহীদুল হাসান উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।   

সংবাদ সম্মেলনে প্রাণ ফুডস এর ক্যাটাগরি ম্যানেজার রাজিবুল ইসলাম লেনিন, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মোস্তাক আহমেদ, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার ইসমাইল হোসেন এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন এর রেফারি আয়াজ আল আমিনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue