মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না

কুষ্টিয়া প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ মে ২০১৯, শুক্রবার ০৭:৩২ পিএম

আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না

কুষ্টিয়া : জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটি’র সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যারা আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যায়, তাদের দিয়ে খালেদার মুক্তির আন্দোলন হবে না।

শুক্রবার (২৪ মে) বেলা ১১ টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে টানা তিনবার কুষ্টিয়া-২ (ভেড়ামারা, মিরপুর) আসনে জাতীয় সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হওয়াই সংবর্ধনা যোগদানের পূবেই সাংবাদিকদের একথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, দেশে মানুষ মারার ব্যবসা করতে দেওয়া হবে না। নিত্যপণ্যের বাজার নিয়ে কারসাজি করা ব্যক্তিদের দমন করতে সারাবছর অভিযান চালানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ)কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনার কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক ডাঃ কামরুল ইসলাম মনা, পৌর জাসদের সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক ডাঃ অমরেন্দ্রনা নাথ বিশ্বাস।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue