সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

‘আপনি জেগে থাকেন বলে নিশ্চিন্তে ঘুমায় বাংলাদেশ’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার ০৭:০৮ পিএম

‘আপনি জেগে থাকেন বলে নিশ্চিন্তে ঘুমায় বাংলাদেশ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্ন বাস্তবায়নে নিজের জীবনকে উৎসর্গ করেছেন। আপনি জেগে থাকেন বলে বাংলাদেশ নিশ্চিন্তে ঘুমাতে পারে। বঙ্গবন্ধুর স্বপ্নবাহক আপনি এই দেশমাতৃতাকে আপন সত্তায় ফিরিয়ে এনেছেন।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ সময় শেখ হাসিনার উদ্দেশে অভিনন্দন বার্তা পাঠ করে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে গেয়েছেন জীবনের জয়গান। ধ্বংসস্তূপে দাঁড়িয়ে উড়িয়েছেন সৃষ্টির পতাকা। বাংলার বাতিঘর আপনাকে অভিবাদন।

এর আগে দুপুর আড়াইটার দিকে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের বিজয় সমাবেশের কার্যক্রম শুরু হয়। এর পর দলে দলে নেতাকর্মীরা বাদ্যযন্ত্র বাজাতে বাজাতে, নাচে-গানে ও স্লোগানে স্লোগানে উদ্যানে প্রবেশ করেন। কিছুক্ষণের মধ্যেই মঞ্চের সামনের মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। পুরো সোহরাওয়ার্দী উদ্যান যেন জনসমুদ্রে পরিণত হয়।

এদিকে আওয়ামী লীগের বিজয় সমাবেশ ঘিরে সমাবেশস্থ উদ্যান, শাহবাগ ও রমনা এলাকাতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue