মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

আফগান অধিনায়ককে রুবেলের খোঁচা

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৯, মঙ্গলবার ০৯:২১ পিএম

আফগান অধিনায়ককে রুবেলের খোঁচা

ছবি সংগৃহীত

ঢাকা: ভারতের ঘাম বের করে দিয়েছিল আফগানিস্তান। বিরাট কোহলির দলের সাথে জিততে জিততে হেরে গেছে আফগানরা। তাদের স্পিনারদের সামনে বড় স্কোর দাঁড় করাতে পারেনি ভারত। তবুও শেষ অবধি তারাই জয় ছিনিয়ে নিয়েছে। সেই পারফরম্যান্সই আফগানদের বাড়তি আত্মবিশ্বাস দিয়েছিল।

আফগানরা ভেবেছিল বাংলাদেশকে তারা খুব সহজেই হারিয়ে দেবে। কিন্তু সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরম্যান্সের কারণে ধসে পড়েছে আফগানরা। প্রথমে ব্যাটিং, পরে বল হাতে ২৯ রানে তুলে নিয়েছেন ৫ উইকেট। তাতেই শেষ আফগানদের ব্যাটিং। বাংলাদেশ ম্যাচটি জিতে নেয় ৬২ রানে।

ম্যাচ শেষে আফগান অধিনায়ক গুলবাদিন নাইবকে খোঁচাটা দিয়েই দিলেন রুবেল হোসেন। পরশু গুলবাদিন নাইব বলেছিলেন বাংলাদেশকে নিয়েই নাকি ডুববেন। কিন্তু বাংলাদেশকে ডোবানো তো দূর, নিজেরাই হারিয়ে গেলেন অথই সাগরে।  গত পরশু ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আফগান অধিনায়ক বলেছিলেন, 'হাম তো ডুবে হ্যায় সানাম, তুম কো লে কার ডুবেঙ্গে (আমরা তো ডুবেছিই, এখন তোমাকে নিয়েই ডুবব হে প্রিয়!)!’

এ নিয়ে ম্যাচ শেষে রুবেল টুইটারে নাইবকে ট্যাগ করে পেসার লিখেছেন, ‘দুঃখিত বন্ধু, আমরা তোমাদের সঙ্গে যাওয়ার জন্য অতটা আগ্রহী না।’ আফগানদের সঙ্গে বিদায় নেওয়ার মিছিলে যুক্ত হতে আগ্রহী নন তারা। এই কথাটা নাইব না বললে তো রুবেলের এই খোঁচাটা তাঁকে খেতে হতো না।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই