রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

আবরারের পরিবার জামায়াত-শিবির নিয়ে যা বললেন কুষ্টিয়ার এসপি

কুষ্টিয়া প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৬:২৯ পিএম

আবরারের পরিবার জামায়াত-শিবির নিয়ে যা বললেন কুষ্টিয়ার এসপি

কুষ্টিয়া : বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের পরিবার জামায়াত-শিবির এমন বক্তব্যে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র সমালোচনার মুখে ওই বক্তব্যকে প্রপাগান্ডা বলে দাবি করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত। তিনি এমন কোনো বক্তব্য দেননি বলে দাবি করেন পুলিশের এই ঊধ্র্বতন কর্মকর্তা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) তিনি গণমাধ্যমকে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, মিডিয়ার কাছে আমরা অবশ্যই সঠিক তথ্য প্রচার আশা করি।

পুলিশ সুপার বলেন, নিহত বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের পরিবার জামায়াত-শিবির, এমন বক্তব্য আমি কোথাও দেইনি। আমার এমন বক্তব্যর কোনও ডকুমেন্ট কেউ দেখাতে পারবে না।

তিনি বলেন, কিছু মিডিয়ায় তার উদ্ধৃতি দিয়ে এমন সংবাদ প্রচার করা হচ্ছে। এ জন্য আমি জেলা পুলিশের পক্ষ থেকে মিডিয়ার উদ্দেশ্য একটি প্রেস রিলিজও দিয়েছি। তারপরেও ওই মিথ্যা সংবাদ প্রচার চলছে।

এছাড়াও কিছু মিডিয়া বলছে, বুধবার বুয়েট উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম আবরারদের বাড়ি যাওয়ার সময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষ হয়েছে। আবরার ফাহাদের ভাই ও ভাবিকে পেটানো হয়েছে। এসব তথ্যও সঠিক নয়। আমি এর তীব্র নিন্দা জানাই।  

তিনি বলেন, গতকাল বুধবার (৯ অক্টোবর) সেখানে কি হয়েছে, সেটা সবাই দেখেছে। সেখানে অনেক সাংবাদিক ছিল। জেলা প্রশাসক, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধিরাও সেখানে ছিলেন। ঘটনা সবাই দেখেছে। পুলিশ সেখানে আইনশৃঙ্খলা ও পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করেছে। আমি নিজে সেখানে উপস্থিত ছিলাম। তারপরেও যদি পুলিশের বিরুদ্ধে মারপিট বা লাঞ্ছিত করার কোনও প্রমাণ থাকে তবে সেই পুলিশের বিরুদ্ধে তিনি ব্যবস্থা নেবেন।

এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue