মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

আবারও আমি মুগ্ধ, বললেন সালমা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ১০:৫৯ এএম

আবারও আমি মুগ্ধ, বললেন সালমা

ঢাকা: কয়েকদিন আগেই দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন জনপ্রিয় শিল্পী ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমি আক্তার সালমা। সেজন্য সন্তানসম্ভবা হওয়ার ফলে বেশ কিছু দিন গান থেকে বিরতি নিয়েছিলেন তিনি। 

রেকর্ডিং, স্টেজ শো, টিভি অনুষ্ঠান কোনো কিছুই এ সময়ে করেননি। তবে বিরতি ভেঙে ফের কাজে ব্যস্ত হয়েছেন এ শিল্পী। একটি লাইভ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনেক দিন পর গানে ফিরলেন তিনি। 

সম্প্রতি আরটিভির রাতের লাইভ অনুষ্ঠানে অংশ নেন সালমা। এখানে নিজের জনপ্রিয় বেশ কিছু গান তিনি শোনান শ্রোতা-দর্শকদের। অনুষ্ঠানটি থেকে বেশ ভালো সাড়া পেয়েছেন তিনি। 

সালমা বলেন, মোটামুটি অনেক দিন বিরতি নিয়েছিলাম। এবার গানে ফিরতে পেরে খুব ভালো লাগছে। আরটিভির লাইভ অনুষ্ঠানের মাধ্যমে শ্রোতা-দর্শকদের ভালোবাসায় আবারও আমি মুগ্ধ। অনেকেই নিজেদের ভালো লাগার কথা মোবাইলে এসএমএস করে অথবা ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন। 

এদিকে লাইভে ফেরার পর এবার নতুন গানের কাজও খুব শিগগির শুরু করছেন সালমা। এরইমধ্যে পরিকল্পনা করেছেন কিছু গানের। সালমা বলেন, নতুন গান এতদিন করতে পারিনি। তবে এবার বেশ কিছু গানের পরিকল্পনা রয়েছে আমার। বিশেষ করে ফোক গান করতে চাই কিছু। পাশাপাশি লালনের গান নতুন সংগীতায়োজনে করার ইচ্ছেও আছে। আশা করছি খুব শিগগির একটি করে গান শেষ করতে পারবো। চলতি বছর নির্দিষ্ট সময় পর পর গানগুলো ভিডিও আকারে প্রকাশ করবো।

সোনালীনিউজ/এইচএন