শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

আবারও শাকিব-বুবলী জুটি

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুন ২০১৯, মঙ্গলবার ০১:৫৭ পিএম

আবারও শাকিব-বুবলী জুটি

শাকিব খান ও বুবলী

ঢাকা: আবারও জুটি বাঁধলেন শাকিব খান ও শবনম বুবলী। ছবির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। এইট এই জুটির অস্টম সিনেমা। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। সোমবার (১৭ জুন) সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। 

বর্ণিল অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান, বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য সচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।

নির্মাতা জাকির হোসেন রাজু, শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও অনুষ্ঠানে ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, চিত্রনায়িকা অঞ্জনা প্রমুখ।

নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী শাকিব খান। তিনি বলেন, ‘একটি ভাল গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভাল। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। তার অসংখ্য সিনেমা সুপার হিট হয়েছে।’

বুবলী বলেন, ‘আশা করি খুব সুন্দর এবং দারুণ এক‌টি ছ‌বি। যে ছ‌বির নাম আমরা কোনো না কোনো সময় অনুভব ক‌রি। ‌‘মনের মতো মানুষ পাইলাম ন‌া’- একটা মা‌টির গন্ধ কিন্তু আছে। এই ছবিতে সম্পূর্ণ নতুন এক বুবলীকে পাবেন আপনারা। আর রাজু স্যারের কথা কি বলবো, তার সিনেমা মানেই সুপার হিট। সঙ্গে রয়েছেন শাকিব খানের মতো সেরা নায়ক। আমি এই সিনেমার একটি অংশ হতে পেরে আনিন্দিত ’।

রোজার ঈদে এই জুটির মুক্তি পাওয়া শাকিব-বুবলী জুটির ‘পাসওয়ার্ড’ ছবিটি প্রশংসিত হয়েছে।
 
জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু। ছবিটি ২০১০ সালে মুক্তি পায়।

সোনালীনিউজ/বিএইচ