মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

আবারো ট্রোল হলেন এশা গুপ্তা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ আগস্ট ২০১৯, শনিবার ০৩:৫৫ পিএম

আবারো ট্রোল হলেন এশা গুপ্তা

ঢাকা : গোটা ভারত স্বাধীনতা দিবস পালন করেছে। এমন সময়েই দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান ‘মিস ইন্ডিয়া’ খ্যাত বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। আর যায় কোথায়! ব্যাপক সমালোচনার মুখে পড়েন এশা। প্রশ্নবাণে বিদ্ধ হতে থাকেন তিনি।

স্বাধীনতা দিবসে আচমকাই প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ারও করে ফেলেন সেই পোস্ট। আর এরপরই ট্রোলের মুখে পড়েন এশা।

এমনকি প্রশ্ন উঠেছে তার ‘মিস ইন্ডিয়া’ খেতাবপ্রাপ্তি নিয়েও। অজ্ঞতার জন্য বেশ কঠোর ভাষায়ই আক্রমণের শিকার হন এ অভিনেত্রী। ফিরতি টুইটে কেউ কেউ তাকে স্বাধীনতা দিবস ও প্রজাতন্ত্র দিবসের ব্যবধানও বুঝিয়ে দিয়েছেন।

অবশ্য সমালোচনা থেকে রেহাই পেতে কৌশল অবলম্বন করেছেন এ অভিনেত্রী। সব দোষ চাপিয়ে দিয়েছেন হ্যাকারদের ওপর। এশা জানান, তার টুইটার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। হ্যাকারই এই বিতর্কিত পোস্টের হোতা।

কেউ যেন সে টুইট আর রিটুইট না করেন, এমন আবেদনও জানান এশা। তবে তার এ আবেদন কতটুকু ফলপ্রসূ হবে, সেটিই এখন দেখার বিষয়। অবশ্য এর আগেও বিভিন্ন কারণে অসংখ্যবার ট্রলের শিকার হয়েছেন এশা।

সর্বশেষ ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ফের বডি শেমিংয়ের (শারীরিক গঠন নিয়ে বাজে মন্তব্য) শিকার হয়েছেন। শেয়ার করার সঙ্গে সঙ্গে তার শারীরিক গঠন নিয়ে ছবির নিচে অশালীন মন্তব্য করেন অনেক অনুসারী।

তিনি তাদের উদ্দেশে আশীর্বাদ করে বলেন, ‘আপনারা আমার চেয়ে ভালো পেশায় যোগদান করেন, জীবনকে পৌঁছে নিয়ে যান লক্ষ্যে।’ ভারতীয় খবরে বলা হয়, এশা গুপ্তা বলেন, ‘যারা মূলত ট্রলিং করেন তারা অন্যকে হেয় করতেই ছবি ফটোশপ করেন। তারা যে শুধু তারকাদের ছবি ট্রল করেন তা কিন্তু নয়, তাদের হাত থেকে সাধারণ মানুষও রক্ষা পায় না।’

২০১২ সালে বলিউডে রাজকীয় অভিষেক ঘটে এশা গুপ্তার। সে বছর ‘জান্নাত-টু’- তে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান। এরপর একে একে অভিনয় করেন ‘গরি তেরে পেয়ার মে’, ‘হামসকল’, ‘মে রাহু ইয়া না রাহু’, ‘রুস্তম’, ‘কমান্ডো’-এর মতো ছবিগুলোতে। তার অভিনীত সব ছবি হিট না হলেও এশার অভিনয় প্রশংসিত হয়েছে।

এ বছর অভিনয় করেছেন ‘টোটাল ধামাল’ ছবিতে। কমেডি এ ছবিটি ব্যবসাসফল হওয়ার কারণে আবারো আলোচনায় এসেছেন এশা। তবে তার ‘দ্য ডেভিলস ডটার’ ছবিটি সুপারফ্লপ হয়। এশার ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’ ছবিতে ক্রাইম অফিসারের ভূমিকায় অভিনয় করেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue